https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ঘনঘন লোডশেডিং হওয়ায় সাধারণ মানুষের অস্বস্তি - atv sangbad ঘনঘন লোডশেডিং হওয়ায় সাধারণ মানুষের অস্বস্তি - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

ঘনঘন লোডশেডিং হওয়ায় সাধারণ মানুষের অস্বস্তি

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১১:০২ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি, এটিভি সংবাদ:

বলছিলাম গাজীপুর জেলাধীন শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কথা। প্রচন্ড গরমে অতিষ্ঠ হয়ে ভোগান্তির শিকার হচ্ছেন সাধারণ খেটে খাওয়া দিনমজুর। তার উপরে ঘনঘন হচ্ছে লোডশেডিং, এ যেন এক জাহান্নামে পরিনত হয়ে যাচ্ছে দেশ। সাধারণ মানুষের সঙ্গে কথা বলে জানা যায়, দৈনিক ১০/২০ বার হচ্ছে লোডশেডিং।  তীব্র গরম আর লোডশেডিং এর কারণে জনজীবনে শুরু হয়েছে এক চরম ভোগান্তি।

এই ভোগান্তির শেষ কোথায়?

লোডশেডিং এর কারণে শিক্ষার্থীদের যেমন লেখাপড়ার বিঘ্ন ঘটছে, তেমনি তীব্র গরমের সাথে পাল্লা দিয়ে লোডশেডিং বাড়ার কারণে মানুষ অসুস্থ হয়ে পড়ছে।

বর্মী ইউনিয়নে থাকা একাধিক কম্পিউটার কোচিং সেন্টার, যা মূলত বিদ্যুতের উপর নির্ভরশীল, এ কোচিং সেন্টার গুলোতে অতিরিক্ত লোডশেডিং এর কারণে ট্রেনিং প্রদানে বিঘ্ন করছে। এছাড়াও লোডশেডিং আর গরমের কারণে ব্যবসা-বাণিজ্য অনেকটা স্থবির হয়ে পড়ছে। এই সময়ে বৃষ্টি না থাকার কারণে কৃষকের ফসলের জমিতে স্বেচ প্রদান করতে হয়। লোডশেডিং এর কারণে ফসলি জমিতে স্বেচ প্রদানেও বিঘ্ন ঘটছে। সময় মত ফসলি জমিতে সেচ প্রদান করতে না পারলে কৃষকের স্বপ্নের এই ফসল উৎপাদন সেগুড়েবালিতে পরিণত হবে।

বর্মী ইউনিয়নবাসীর অভিমত, চলমান এই বৈদ্যুতিক লোডশেডিং মানুষের জীবনকে দুর্বিষহ করে তুলেছে। তাই চলমান এই লোডশেডিং কমানোর জন্য সরকার ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর সদয় ভূমিকা আশা করেন স্থানীয় জনগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ