https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ অপকর্মের ফল পেতে শুরু করেছেন সরকারের লোকজন: নুর - atv sangbad অপকর্মের ফল পেতে শুরু করেছেন সরকারের লোকজন: নুর - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

অপকর্মের ফল পেতে শুরু করেছেন সরকারের লোকজন: নুর

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : শনিবার, ২৫ মে, ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ : 

ক্ষমতাসীনরা লুটপাট আর মাফিয়া রাজ্য তৈরি করেছেন অভিযোগ করে গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর বলেন, সরকারের লোকজন ইতোমধ্যে অপকর্মের ফল পেতে শুরু করেছেন।

শুক্রবার (২৪ মে) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নুর বলেন, লুটপাট করে সব শেষ করেছে সরকার৷ খেতে খেতে ব্যাংকও খেয়ে ফেলেছে তারা। গুম, খুন, লুটপাট তাদের মানসিকতা। লুটপাট আর মাফিয়া রাজ্য তৈরি করেছেন তারা।
 
‘দেশ চালাচ্ছে মাফিয়া লুটেরারা। অবসরে গেলে বাকিদেরও থলের বিড়াল বেরিয়ে আসবে৷ তারা পুলিশ ও সেনাবাহিনীকে কলঙ্কিত করেছেন’, যোগ করেন তিনি।
 
গণ অধিকার পরিষদের সভাপতি বলেন, তাদেরকে গণআদালতে বিচার করা হবে। লুটেরাদের সম্পদ জনগণের মাঝে বিলিয়ে দেয়া হবে। ইতোমধ্যে সরকারের লোকজন অপকর্মের ফল পেতে শুরু করেছেন।
 
তিনি বলেন, 

ভারতকে সেভ করতে আনারের হত্যাকাণ্ড নিয়ে উদ্ভট কথা বলছেন সরকারের মন্ত্রীরা। ভাসুরের নাম নিতে চান না কেউ। আগেই বলছেন ভারতের কেউ জড়িত না। খুনিদের বাঁচাতে সরকার সব করে৷ শেখ হাসিনা দেশ ভারতের কাছে বিক্রি করে দিয়েছেন। ইজারা দিয়েছেন। তাই তাদের মন্ত্রীরা ভারতের নাম মুখে আনতে ভয় পান। সবাই ভারতের গোলামি করে যাচ্ছেন।

 
সবাইকে রাজপথে নেমে আসার আহ্বান জানিয়ে নূর বলেন, ‘এবার থেকে হামলা হলে সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে হবে। আজিজ বেনজিরের দায় সরকার নিচ্ছে না। এজেন্সির ভাইরা আপনাদেরও দায় কিন্তু সরকার নেবে না। সুতারাং সাবধান হয়ে যান।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ