https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ মিঠাপুকুরে গ্যারেজে আগুন লাগিয়ে গাড়ি পোড়ার ঘটনায় দুই চোর গ্রেফতার - atv sangbad মিঠাপুকুরে গ্যারেজে আগুন লাগিয়ে গাড়ি পোড়ার ঘটনায় দুই চোর গ্রেফতার - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

মিঠাপুকুরে গ্যারেজে আগুন লাগিয়ে গাড়ি পোড়ার ঘটনায় দুই চোর গ্রেফতার

রিপোর্টার নাম / ২১ Time View
Update : শনিবার, ২৫ মে, ২০২৪, ৮:০৬ অপরাহ্ণ

জেলা প্রতিনিধি রংপুর, এটিভি সংবাদ :

রংপুরের মিঠাপুকুরে একমাস পূর্বে একটি গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনায় ওই গ্যারেজটিতে আগুনে ভস্মীভূত গাড়ির মালামাল চুরি করতে গিয়ে ধরা পড়ার পর দুই চোর আগুন লাগানোর দায় স্বীকার করেছেন। ওয়ার্কশপের গাড়ির ভাংগারী মালামাল চুরি করতে অসুবিধা হওয়ায় তারা গ্যারেজটিতে আগুন লাগিয়েছিলেন বলে জানিয়েছেন।

ক্ষতিগ্রস্ত গ্যারেজের মালিক জানান, মিঠাপুকুর উপজেলার দমদমা বাজারে তার একটি ওয়ার্কশপের দোকান ও গ্যারেজ রয়েছে। ঘটনার দিন- শুক্রবার (১২-এপ্রিল) সকাল আনুমানিক ১১ ঘটিকার সময় জনৈক রবিউল ইসলাম নামে এক ব্যক্তি তাকে ফোন দিয়ে জানান, গ্যারেজে আগুন লেগেছে। আগুনে পুড়ে সব ছাই হয়ে যাচ্ছে। খবর পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সঙ্গে আগুন নেভানোর চেষ্টা করেন এবং শঠিবাড়ী ফায়ার সার্ভিস কর্মীদের ফোন দেন। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মীরা উপস্থিত হয়ে প্রায় ২/৩ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নেয়। ততক্ষণে গ্যারেজটিতে ওয়ার্কশপে ক্রয়কৃত সার্ভিসিং এর জন্য রাখা চারটি গাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

ওয়ার্কশপের মালিক নুরে আলম সিদ্দীক মানিক জানান, আগুন লাগার সময় গ্যারেজটিতে টয়োটা (হাইএইচ) এম্বুলেন্স, মিতশুবিশি লন্সার কার ভার্সন,একটি ট্রাক্টর, একটি টয়োটা 4×4 পিকআপ সহ আরো ওয়ার্ক শপের মালামাল ছিলো। যাহার আনুমানিক মূল্য প্রায়- পঞ্চাশ লক্ষাধিক টাকার উপরে। আগুনে পুড়ে সব ছাই হয়েছে। আগুন লাগার পর নুরে আলম সিদ্দিকী ধারণা করেছিলেন, কেউ পরিকল্পিত ভাবে আগুন লাগিয়েছিল। ঘটনার পর তিনি মিঠাপুকুর থানায় একটি জিডি করেন।

ঘটনার প্রায় একমাস পর শুক্রবার (২৪-মে) রাত্রি আনুমানিক ১০ ঘটিকার সময় ওই ওয়ার্কশপের ভিতরে আগুনে ভস্মীভূত গাড়ির ভাংরী মালামাল চুরি করে নিয়ে যাওয়ার সময় তালুক তামপাট মন্ডলের বাগ গ্রামের বকুল মিয়ার পুত্র শিশির (২১) একই গ্রামের আকবর আলীর পুত্র রাব্বি (২২) দুই যুবককে আটক করে স্থানীয়রা। এসময় স্থানীয়দের তোপের মুখে শিশির এবং রাব্বি স্বীকার করে, তাদের অসাবধানতাবশত সেদিন গ্যারেজটিতে আগুন লেগেছিল। তবে নামপ্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তির দাবি, শিশির এবং রাব্বি পেশাদার মাদক সেবী। এলাকায় তারা ছিঁচকে চোর হিসেবে পরিচিত। সম্ভবত গ্যারেজটিতে নেশা করতে গিয়ে আগুন লেগেছিল।

ভুক্তভোগী মানিকের দাবি, শিশির এবং রাব্বিকে ব্যবহার করে কেউ হয়তোবা এই নাশকতা চালিয়েছে। অপরাধীদের জিজ্ঞাসাবাদ করলে আগুন লাগার রহস্য এবং এর পিছনে কারা আছে রহস্য উদঘাটিত হবে। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, চুরির ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আগুন লাগানোর সঙ্গে এদের সম্পৃক্ততা ক্ষতিয়ে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ