https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আইনি জটিলতায় পড়বে জি সিরিজ শোকজের জবাব না দিলেই - atv sangbad আইনি জটিলতায় পড়বে জি সিরিজ শোকজের জবাব না দিলেই - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

আইনি জটিলতায় পড়বে জি সিরিজ শোকজের জবাব না দিলেই

রিপোর্টার নাম / ১৮ Time View
Update : বুধবার, ২৯ মে, ২০২৪, ৯:১৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :  

মিউজিক প্রতিষ্ঠান জি–সিরিজের বেআইনি ও দুর্নীতিমূলক কর্মকাণ্ডের ব্যাখ্যা চেয়ে কর্ণধার নাজমুল হক ভূঁইয়াকে চিঠি পাঠিয়েছে বাংলাদেশ কপিরাইট অফিস। এ চিঠি অনুযায়ী, আগামী ২ জুনের মধ্যে সন্তোষজনক জবাব না দিলেই জি সিরিজের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে কপিরাইট বোর্ড।

রোববার (১৯ মে) জি–সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন শিরোনামহীন ব্যান্ড লিডার জিয়াউর রহমান।

অভিযোগে বলা হয়, ২০১৮ সালে শিরোনামহীনের জনপ্রিয় গান ব্যবহারের বিষয়ে জি-সিরিজকে বিরত থাকার রায় প্রদান করা হয়। কিন্তু কপিরাইট বোর্ডের দেয়া রায়কে তোয়াক্কা না করেই শিরোনামহীন ব্যান্ডদলের বেশকয়েকটি জনপ্রিয় গান বাণিজ্যিকভাবে ব্যবহার করে আসছে জি-সিরিজ। শুধু তাই নয়, ওই গানগুলোর জন্য শিরোনামহীনেরই অফিসিয়াল ইউটিউব চ্যানেলে বেআইনিভাবে স্ট্রাইক দেয় জি সিরিজ। বিষয়টি অবগত করে জি-সিরিজের যথোপযুক্ত শাস্তিও দাবি করেন শিরোনামহীন ব্যান্ড লিডার জিয়াউর।

অভিযোগে জিয়া উল্লেখ বলেন, তিনটি স্ট্রাইক পেলেই একটি ইউটিউব চ্যানেল চিরতরে বন্ধ হয়ে যায়। বেআইনিভাবে বাংলাদেশের একটি জনপ্রিয় ব্যান্ডকে বন্ধ করে দেয়ার অপচেষ্টাও চালাচ্ছে জি-সিরিজ। এ অপচেষ্টা দেশের ব্যান্ড মিউজিকের ওপর হামলার স্বরূপ।
 
শিরোনামহীনের অভিযোগ আমলে নিয়ে সোমবার (২৬ মে) জি–সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়ার কাছে লিখিত ব্যাখ্যা চেয়ে চিঠি পাঠায় বাংলাদেশ কপিরাইট অফিস।
 
কপি রাইট অফিসের উপসচিব আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হকের পাঠানো চিঠিতে বলা হয়, নিষেধ থাকা সত্ত্বেও জি-সিরিজ শিরোনামহীনের গান বাণিজ্যিকভাবে ব্যবহার ও নিজেদের ইউটিউব চ্যানেলে পরিবেশন করছেন। একই সঙ্গে শিরোনামহীনের ইউটিউব চ্যানেলের নিজস্ব গান ‘বন্ধ জানালা’-য় অনৈতিকভাবে কপিরাইট স্ট্রাইক প্রদান করেন।
 
এ অবস্থায় বাংলাদেশ কপিরাইট অফিসে আগামী ২ জুনের মধ্যে নিজেদের কৃতকর্মের পক্ষে লিখিত জবাব দেয়ার অনুরোধ করা হয় জি- সিরিজের কাছে। তবে লিখিত জবাব না পেলে জি- সিরিজের ক্ষেত্রে আইন ২০২৩ অনুযায়ী যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে কপি রাইট অফিস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ