https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রাজপ্রাসাদের রাজনীতি করে না বিএনপি: মঈন খান - atv sangbad রাজপ্রাসাদের রাজনীতি করে না বিএনপি: মঈন খান - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম
জেলা ময়মনসিংহের ১২ থানায় নতুন ওসি গাজীপুরে বেতনের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ, বন্ধ যান চলাচল নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস

রাজপ্রাসাদের রাজনীতি করে না বিএনপি: মঈন খান

রিপোর্টার নাম / ১৭ Time View
Update : শুক্রবার, ৩১ মে, ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, এদেশের জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিতে চাই। আমরা এদেশের জনগণের রাজনীতি করি। বিএনপি কখনও রাজপ্রাসাদের রাজনীতি করে না।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে বৃহস্পতিবার (৩০ মে) ঢাকা মহানগর উত্তরের পল্লবীতে দরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণের আগে দেওয়া প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঈন খান বলেন, দেশে জিনিসপত্রের দাম আকাশচুম্বী। মূল্যস্ফীতির কারণে বাংলাদেশের মানুষের ঘরে ঘরে হাহাকার। মানুষের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে এই সরকার। এদেশের ব্যাংকিং ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। এদেশ থেকে লাখ লাখ কোটি টাকা পাচার করেছে তারা। এই পরিস্থিতির আলোকে বাংলাদেশের মানুষের বেঁচে থাকার অধিকার ফিরিয়ে আনতেই আমাদের এই আন্দোলন।

এসময় তিনি দলীয় নেতাকর্মীদের মধ্যে ইস্পাত-দৃঢ় ঐক্য গড়ে তুলে রাজপথে থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে মহানগর যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মহানগর সদস্য হাজী মো. ইউসুফ, শাহ আলম, এবিএমএ রাজ্জাক, আফতাব উদ্দিন জসিম, মাহাবুবুল আলম মন্টু, মোহাম্মদপুর থানা বিএনপির আহ্বায়ক শুক্কুর মাহমুদ, শেরে বাংলা নগর থানার যুগ্ম আহ্বায়ক শাহজালাল সিকদারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ