https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ গুজব ছড়াচ্ছে বিএনপি স্মার্ট বাংলাদেশের স্বপ্ন ধ্বংস করতে: কামরুল ইসলাম - atv sangbad গুজব ছড়াচ্ছে বিএনপি স্মার্ট বাংলাদেশের স্বপ্ন ধ্বংস করতে: কামরুল ইসলাম - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম

গুজব ছড়াচ্ছে বিএনপি স্মার্ট বাংলাদেশের স্বপ্ন ধ্বংস করতে: কামরুল ইসলাম

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : শুক্রবার, ৩১ মে, ২০২৪, ৭:৪২ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

স্মার্ট বাংলাদেশের স্বপ্নকে ধ্বংস করার জন্য বিএনপি গুজব ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন ঢাকা-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শুক্রবার (৩১ মে) বিকেলে বাংলাদেশ শিশু একাডেমিতে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

কামরুল ইসলাম বলেন, বরাবরের মতোই দেশের জনগণকে ভারত জুজুর ভয় দেখিয়ে যাচ্ছে বিএনপি। একইসঙ্গে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত স্মার্ট বাংলাদেশের স্বপ্নকে ধ্বংস করার জন্য গুজব ছড়াচ্ছে ও ষড়যন্ত্র করছে। এদের যতক্ষণ পর্যন্ত প্রতিহত করা যাবে না, ততক্ষণ উন্নয়নের চাকাকে বাধাগ্রস্ত করবেই।
 
তাই দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে এসব ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলায় দেশের জনগণের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ