https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ নওগাঁর ধামইরহাট থেকে হত্যা মামলার আসামি সিহাব গ্রেপ্তার - atv sangbad নওগাঁর ধামইরহাট থেকে হত্যা মামলার আসামি সিহাব গ্রেপ্তার - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

নওগাঁর ধামইরহাট থেকে হত্যা মামলার আসামি সিহাব গ্রেপ্তার

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ২:৫৬ অপরাহ্ণ

নওগাঁ থেকে এ কে নোমান, এটিভি সংবাদ 

নওগাঁর জেলার ধামইরহাট উপজেলাধীন রূপনারায়নপুর এলাকা থেকে বুলু হত্যা মামলার এজাহার নামীয় আসামি সিহাবকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

আটকৃত এই আসামি জয়পুরহাট জেলার সদর উপজেলার কেশবপুর কাশিয়াবাড়ী গ্রামের মো. রুমি মিয়ার ছেলে সিহাব হোসেন (২৫)। বৃহস্পতিবার (৬ জুন) র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস অভিযানিক দল ৬ জুন রাত ১টায় নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন রূপনারায়নপুর এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহার নামীয় আসামিকে গ্রেফতার করে। এদিকে, মামলার বিবরণে জানা যায়, গত ২৬ মে পাওনা টাকার জের ধরে ধৃত আসামি সিহাব হোসেনসহ আরো কয়েকজন জনৈক আব্দুল মজিদ বুলুকে জয়পুরহাট সদর থানাধীন কাশিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পূর্ব কোনে নির্মাণাধীন ওয়াশ রুমে নিয়ে গিয়ে এলোপাথাড়িভাবে কিলঘুষি ও লাথি মেরে তার শরীরে বিভিন্ন জায়গায় ছিলাফুলা জখম করে।

পরবর্তীতে আব্দুল মজিদ বুলুর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করানো হয় ও একই দিন রাত সাড়ে ৮টায় তিনি মৃত্যু বরণ করেন। এ ঘটনায় মৃতের ছেলে আজাদ হোসেন বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন। জয়পুরহাট থানায় মামলা দায়েরের পর র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি অভিযানিক দল আসামি সিহাবকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে রূপনারায়নপুর এলাকা থেকে সিহাবকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ