https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বীরগঞ্জে ৭৫ বছরের বৃদ্ধা মহিলাকে জবাই করে হত্যা, দলিলপত্র এবং নগদ টাকা লুন্ঠন। - atv sangbad বীরগঞ্জে ৭৫ বছরের বৃদ্ধা মহিলাকে জবাই করে হত্যা, দলিলপত্র এবং নগদ টাকা লুন্ঠন। - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

বীরগঞ্জে ৭৫ বছরের বৃদ্ধা মহিলাকে জবাই করে হত্যা, দলিলপত্র এবং নগদ টাকা লুন্ঠন।

রিপোর্টার নাম / ২১ Time View
Update : শনিবার, ৮ জুন, ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

রনজিৎ সরকার রাজ ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি: বীরগঞ্জে নিজের বাড়িতে ৭৫ বছরের বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার (৬ জুন) দিবাগত রাতে বীরগঞ্জ উপজেলার শিবরামপুর ইউনিয়নের পশ্চিম ধনগাঁও গ্রামে এ ঘটনা ঘটেছে।নিহত বৃদ্ধা রেজিয়া খাতুন (৭৫) পূর্ব ধনগাঁও গ্রামের সবদুল ইসলামের স্ত্রী।
বীরগঞ্জ থানার অফিসার মোঃ মুজিবুর রহমান এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মঈনুল ইসলামসহ দিনাজপুর সদর সার্কেল জিন্নাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করে লাশ মর্গে প্রেরন করেছেন। ঘটনার রহস্য উদঘাটনে মাঠে কাজ করছে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মজিবুর রহমানসহ পুলিশের একাধিক টিম।স্থানীয়রা বলেন, কে বা কারা কিংবা যারাই এই বৃদ্ধা মহিলাকে ঘরে ঢুকে হত্যা করেছে, তাদের উপযুক্ত বিচার হওয়া প্রয়োজন।
আমরা এই হত্যার সঠিক বিচার চাই। নিহতের বড় ছেলে রুহুল মিয়া বলেন, আমি বীরগঞ্জে অবস্থান করি। সকালে খবর পেয়ে বাড়িতে এসেছি। আমি নিজেও বুঝতে পারছি না কারা আমার মাকে এমন নির্মমভাবে হত্যা করল। ছোট ভাইসহ ৫ বোন বিভিন্ন এলাকায় বিবাহ হয়েছে।স্থানীয় ইউপি চেয়ারম্যান সত্যজিৎ রায় কার্তিক বলেন, রেজিয়া বেগমের হত্যাকান্ডের খবর শুনে ঘটনাস্থলে এসেছি এটি দুঃখ জনক ও মর্মান্তিক।এলাকাবাসী এবং বিভিন্ন সোর্স মাধ্যম জানা যায় ঘটনাটি পিতা-পুত্র ও মা অর্থাৎ তাদের পারিবারিক আভ্যন্তরিক কোন্দল। বড় ছেলে রুহুল ও তার ছেলে সাদ্দাম প্রায়ই জমা জমি নিয়ে বৃদ্ধ ও বৃদ্ধার সাথে বিরোধে লিপ্ত থাকতো, ঐ বিরোধের জের ধরেই এই হত্যাকান্ড ঘটেছে বলে সকলের ধারনা। অনেকে জানান হত্যার পর তাদের ট্রাঙ্কে রক্ষিত মুল্যবান দলিলপত্র এবং দেড় লক্ষাধিক টাকা লুন্ঠন করেছে হত্যাকারীরা।
এ বিষয়ে বীরগঞ্জ থানার তদন্ত অফিসার মো: মইনুল ইসলাম বলেন, হত্যার খবর পেয়ে আমিসহ জেলা পিবিআই ও সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থলে যাই এবং পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।
আমাদের তদন্ত এবং অভিযান অব্যাহত আছে, আশা করি শীগ্রই হত্যার রহস্য উদঘাটন হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ