https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ইউরোয় নিজেদের প্রথম ম্যাচে নিজের নাক ফাঁটিয়েছেন এমবাপ্পে - atv sangbad ইউরোয় নিজেদের প্রথম ম্যাচে নিজের নাক ফাঁটিয়েছেন এমবাপ্পে - atv sangbad
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিক্ষা সংস্কার কমিশনে আস্তিকদের বসাতে হবে: জামায়াত আমির বিএনপির ঢাকা মহানগর উত্তরের কমিটি ২ মাসের মাথায় বিলুপ্ত নিউইয়র্ক থেকে দেশের পথে ড. মুহাম্মদ ইউনূস মন্ত্রণালয়ের কাজে গতি ও দক্ষতা বাড়াতে পিনাকীর পরামর্শ জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক সংশোধন-পরিমার্জন কমিটি বাতিল উত্তরায় কিংফিসার রেস্টুরেন্টের সেফটিক ট্যাংকে মিলল বিপুল মদ-বিয়ার সেন্টমার্টিনে যেতে রেজিস্ট্রেশনের বিষয়ে সর্বশেষ যা জানা গেলো দেশে বিষয়ভিত্তিক রিসার্চ সেল করবে ছাত্রদল স্কুলে ভর্তিতে লটারি নাকি পরীক্ষা, সিদ্ধান্ত গ্রহণে আজ বিকালে সভা শিবালয়ে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত

ইউরোয় নিজেদের প্রথম ম্যাচে নিজের নাক ফাঁটিয়েছেন এমবাপ্পে

রিপোর্টার নাম / ২৭ Time View
Update : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ২:০৪ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক, এটিভি সংবাদ 

বড় টুর্নামেন্টের আগে আলোচনায় থাকার মতো একটা করে মন্তব্য করেন কিলিয়ান এমবাপ্পে। কাতার বিশ্বকাপের আগে দক্ষিণ আমেরিকা অঞ্চলের ফুটবল নিয়ে কটাক্ষের সুরে বলেছিলেন, ইউরোপের মতো এগোয়নি লাতিন ফুটবল। পরে আর্জেন্টিনার কাছে বিশ্বকাপের ফাইনাল হারে তারা।

এবার ইউরোর আগে এমবাপ্পে বলেন, বিশ্বকাপের চেয়ে ইউরো কঠিন। এখানে প্রতি দলের মান ১৯-২০। কিন্তু বিশ্বকাপে অনেক সহজ দল পাওয়া যায়। তার ওই মন্তব্য চর্চায় থাকতে থাকতে অস্ট্রিয়ার বিপক্ষে ইউরোয় নিজেদের প্রথম ম্যাচে নিজের নাক ফাঁটিয়েছেন ফ্রান্সম্যান।

ফ্রি কিক থেকে নেওয়া শটে হেড করতে গিয়ে প্রতিপক্ষের ফুটবলারের পিঠে জোরে আঘাত করেন এমবাপ্পে। নাক ফেঁটে মুহূর্তে রক্ত বের হয়ে আসে। প্রাথমিক চিকিৎসা নেওয়ার পরও মাঠে ফিরতে পারেননি তিনি। তাৎক্ষনিক তাকে হাসপাতালে নিয়ে এক্স রে করা হয়। পরে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, তার নাকের হাড়ে চিড় ধরেছে। তবে সার্জারি করা লাগবে না।

এমবাপ্পে ফ্রান্সের ক্যাম্পে ফিরেছেন। আসরে বাকি ম্যাচগুলো যাতে তিনি খেলতে পারেন সেজন্য তার নাক ঢেকে রাখবে এমন একটা মাস্ক বানানো হয়েছে। এমবাপ্পের নাক ফাঁটার দিন অস্ট্রিয়ার বিপক্ষে ১-০ গোলে জিতেছে ফ্রান্স। গোলটি আসে অস্ট্রিয়ান ফুটবলারের আত্মঘাতী থেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ