https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ গাইবান্ধায় অসহায় ও দুঃস্থদের জন্য ৯৯টি গরু কোরবানি - atv sangbad গাইবান্ধায় অসহায় ও দুঃস্থদের জন্য ৯৯টি গরু কোরবানি - atv sangbad
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম

গাইবান্ধায় অসহায় ও দুঃস্থদের জন্য ৯৯টি গরু কোরবানি

রিপোর্টার নাম / ১৭ Time View
Update : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ১১:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, এটিভি সংবাদ 

অসহায়, গরীব ও দুঃস্থদের নিয়ে যারা চিন্তা করেন তাঁরা নিঃসন্দেহে মানবিক। এমন এক মানবিক প্রতিষ্ঠান গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি উপজেলার নদী-ভাঙা ও দুঃস্থ মানুষদের জন্য ৯৯টি গরু কোরবানি দিয়েছেন। মানবিক প্রতিষ্ঠান ইসলামিক রিলিফ বাংলাদেশের অর্থায়নে বেসরকারি উন্নয়ন সংস্থা এসকেএস ফাউন্ডেশন এই কার্যক্রম পরিচালনা করেন।

মঙ্গলবার (১৮ জুন) সাঘাটা উপজেলার হাট ভরতখালীর নূতন কুঁড়ি বিদ্যাপীঠ মাঠে সকাল থেকে বিকেল পর্যন্ত দুই উপজেলার প্রায় সাড়ে তিন হাজার পরিবারের মাঝে দুই কেজি করে গরুর গোশত বিতরণ করা হয়।

এ কার্যক্রমের উদ্বোধনীতে উপস্থিত ছিলেন, ইসলামিক রিলিফ বাংলাদেশের প্রতিনিধি জাকির হোসেন, এসকেএস ফাউন্ডেশনের উপ-পরিচালক খন্দকার জাহিদ সরওয়ারসহ আরও অনেকে।

আয়োজকরা জানান, প্রায় ২০ বছর ধরে এসকেএস ফাউন্ডেশন ও ইসলামিক রিলিফ বাংলাদেশের সহযোগিতায় কোরবানির গোশত বিতরণ কর্মসূচি চলছে। এবারও এলাকার অসহায়দের মাঝে দুই কেজি করে গোশত বিতরণ করা হয়েছে। এই মানবিক কর্মসূচি ভবিষ্যতেও চলবে।

অসহায়, গরীব ও দুঃস্থদের জন্য ইসলামিক রিলিফ বাংলাদেশ গত ২০ বছর যাবত যে সেবা দিয়ে আসছেন, তার ভূয়সী প্রশংসা করেন এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ