https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ গাজীপুরের পূবাইলে বিএনপির আনন্দ মিছিল - atv sangbad গাজীপুরের পূবাইলে বিএনপির আনন্দ মিছিল - atv sangbad
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম
বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও! শান্তি মিশন শেষ করে বিয়ে করার কথা ছিল লেফটেন্যান্ট নির্জনের বিক্রি হচ্ছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন লেফটেন্যান্ট তানজিম ছারোয়ারের মৃত্যুতে এটিভি সম্পাদকের শোক শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো জাপান, সুনামি সতর্কতা সেনাবাহিনী রাজনীতিতে হস্তক্ষেপ করবে না: ওয়াকার-উজ-জামান

গাজীপুরের পূবাইলে বিএনপির আনন্দ মিছিল

রিপোর্টার নাম / ১২১ Time View
Update : বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ৩:৩২ অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি, এটিভি সংবাদ 

গাজীপুর মহানগরীর পূবাইলে স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের পতনে আনন্দ মিছিল করেছে থানা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পাশাপাশি থানা এলাকার নিরাপত্তায় সহযোগিতা করেছে থানা বিএনপির কর্মীরা।

মঙ্গলবার বিকালে পূবাইল থানার ৪টি ওয়ার্ডের নেতাকর্মীরা একযোগে মীরেরবাজার চৌরাস্তায় জড়ো হয়ে এই আনন্দ মিছিল করে। এ সময় তারা স্লোগানে স্লোগানে মুখর করে তোলে এলাকা।

মিছিলটি মীরের বাজার চৌরাস্তা থেকে পূবাইল থানা ও রানা ফিলিং স্টেশন পর্যন্ত প্রদক্ষিণ করে আবার মীরের বাজার চৌরাস্তায় এসে মিলিত হয়।

এ সময় উপস্থিত নেতারা বলেন, দেশ দ্বিতীয়বার স্বাধীনতার স্বাদ পেলো, এই বিজয় ধরে রাখতে হবে। সাধারণ জনগণের জানমালের নিরাপত্তায় আমাদের সতর্ক হয়ে কাজ করতে। বিজয়ের সুফল কেউ যেন ভিন্ন দিকে প্রবাহিত না করতে পারে।

পরে দেশ ও জাতির শান্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন পূবাইল থানা বিএনপির সভাপতি মনির হোসেন বকুল, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকারসহ পূবাইল থানা বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ