https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ স্বরাষ্ট্র থেকে সরানোর প্রতিক্রিয়ায় যা বললেন এম সাখাওয়াত - atv sangbad স্বরাষ্ট্র থেকে সরানোর প্রতিক্রিয়ায় যা বললেন এম সাখাওয়াত - atv sangbad
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম
ফেনীর পরশুরামে ভাতিজীকে ধর্ষণ অবশেষে গ্রেফতার ২ চাচা বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও! শান্তি মিশন শেষ করে বিয়ে করার কথা ছিল লেফটেন্যান্ট নির্জনের বিক্রি হচ্ছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন লেফটেন্যান্ট তানজিম ছারোয়ারের মৃত্যুতে এটিভি সম্পাদকের শোক শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো জাপান, সুনামি সতর্কতা

স্বরাষ্ট্র থেকে সরানোর প্রতিক্রিয়ায় যা বললেন এম সাখাওয়াত

রিপোর্টার নাম / ৭৯ Time View
Update : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ৪:৩৪ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শেখ হাসিনার পদত্যাগের পর গঠিত অন্তবর্তীকালীন সরকারের উপদেষ্টাদের মধ্যে শুরু থেকেই বেশি তৎপর দেখা গেছে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেনকে। বিশেষ করে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাজে ফেরানোসহ নানা উদ্যোগে দিনভর দৌড়ঝাঁপ করতে হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টার দায়িত্বে থাকা সাবেক এই সেনা কর্মকর্তাকে। ফলে গণমাধ্যমেও তিনি বেশি ফলাও হয়েছেন। কিন্তু এরইমধ্যে প্রথমবারের মতো উপদেষ্টাদের দায়িত্ব পুনর্বণ্টন করতে গিয়ে তাকে স্বরাষ্ট্র থেকে সরিয়ে দেওয়া হয়েছে পাট ও বস্ত্র মন্ত্রণালয়ে। যা নিয়ে আলোচনা চলছে নানা মহলে। তবে যাকে নিয়ে এত আলোচনা তিনি বললেন, দায়িত্ব বদলে তার মন খারাপ হয়নি।

শুক্রবার দায়িত্ব পুনর্বণ্টনের পর ভয়েস অব আমেরিকাকে দেওয়া প্রতিক্রিয়া সাখাওয়াত হোসেন এমনটা জানিয়েছেন।

স্বরাষ্ট্রের মতো নতুন দফতরেও কাজ করার চেষ্টা করবেন জানিয়ে তিনি বলেছেন, কাজ করতে অপরাগ হলে চলে যাবেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে সরিয়ে দেওয়া নিয়ে এম সাখাওয়াত হোসেন বলেন, এতে মন খারাপের কিছু নেই। আলহামদুলিল্লাহ, আমার যতটুকু করার সাধ্য ছিল, করে আসছি।

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপদেষ্টা করা প্রসঙ্গে এম সাখাওয়াত হোসেন বলেন, এখন যেখানে দিয়েছে, সেখানে কাজ করতে পারলে করবো, আর অপারগ হলে চলে যাবো।

এরআগে শুক্রবার অন্তর্বর্তী সরকারে যুক্ত হন আরও চার উপদেষ্টা। বিকেলে তারা শপথ গ্রহণ করেন। পরে নতুন উপদেষ্টাদের দপ্তর বণ্টন করা হয়। এ সময় পুরাতন উপদেষ্টাদের মধ্য থেকে ৮ জনের দফতর পুর্নবণ্টন করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও কৃষি মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরীকে। আর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের দায়িত্ব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ