https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বন্যার পানিতে তলিয়ে গেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক - atv sangbad বন্যার পানিতে তলিয়ে গেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক - atv sangbad
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
ফেনীর পরশুরামে ভাতিজীকে ধর্ষণ অবশেষে গ্রেফতার ২ চাচা বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও! শান্তি মিশন শেষ করে বিয়ে করার কথা ছিল লেফটেন্যান্ট নির্জনের বিক্রি হচ্ছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন লেফটেন্যান্ট তানজিম ছারোয়ারের মৃত্যুতে এটিভি সম্পাদকের শোক শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো জাপান, সুনামি সতর্কতা

বন্যার পানিতে তলিয়ে গেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

রিপোর্টার নাম / ৭০ Time View
Update : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ১২:০৩ অপরাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি, এটিভি সংবাদ 

টানা বৃষ্টি ও ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম হাঁটুপানিতে তলিয়ে গেছে। এতে সড়কে যানচলাচল ব্যাহত হচ্ছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোর থেকে এই মহাসড়কে যানজট শুরু হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, মহাসড়কের উপজেলার নবগ্রাম রাস্তার মাথা থেকে চৌদ্দগ্রাম বাজার পর্যন্ত প্রায় ২ কিলোমিটার সড়ক পানিতে ডুবে গেছে। সড়ক ডুবে যাওয়ায় যানবাহন ধীরগতিতে চলাচল করছে। ফলে ৫ থেকে ৭ কিলোমিটার দীর্ঘ যানজট তৈরি হয়েছে।

পরিবহন চালক জাফর আলী জানান, কালির বাজারের পর থেকে সড়কে হাঁটুপানি। ফলে গাড়ি চালানো অনেক কষ্টকর। ধীরগতি হওয়ায় সড়কে যানজট লেগেছে।

মিয়া বাজার হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম লোকমান হোসাইন বলেন, মহাসড়কে পানির কারণে যানবাহন চলাচলে ধীরগতি সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ