https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ তৌহিদ আফ্রিদি ও তার বাবা সাথীর বিরুদ্ধে হত্যা মামলা - atv sangbad তৌহিদ আফ্রিদি ও তার বাবা সাথীর বিরুদ্ধে হত্যা মামলা - atv sangbad
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

তৌহিদ আফ্রিদি ও তার বাবা সাথীর বিরুদ্ধে হত্যা মামলা

রিপোর্টার নাম / ৩০ Time View
Update : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩২ অপরাহ্ণ

সৈকত মনি, এটিভি সংবাদ

কনটেন্ট ক্রিয়েটর তৌহিদ আফ্রিদি ও তার বাবা নাসির উদ্দিন সাথীর (মাইটিভির মালিক) বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।

সোমবার জয়নাল আবেদীন নামে এক ব্যক্তি যাত্রাবাড়ী থানায় মামলাটি করেন। মামলায় তৌহিদ আফ্রিদিকে ১১ নম্বর আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার ওসি মোহাম্মদ মাইনুল ইসলাম। তিনি বলেন, মামলায় যাদের নাম রয়েছে তাদের প্রত্যেকের বিরুদ্ধে তদন্ত করা হবে। তদন্তে উঠে আসবে কে জড়িত আর কে জড়িত নয়।

মামলাটিতে প্রধান আসামি করা হয়েছে সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে। এছাড়া ওবায়দুল কাদেরকে দ্বিতীয় এবং সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুনকে তিন নম্বর আসামি করা হয়েছে।

মামলায় তৌহিদ আফ্রিদির বাবা নাসির উদ্দিন সাথীকে ২২ নম্বর আসামি করা হয়েছে। হত্যা মামলায় মোট ২৫ জনকে আসামি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ