https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ জাতীয় পুরুষ ক্রিকেট দলকে প্রধান উপদেষ্টার সংবর্ধনা - atv sangbad জাতীয় পুরুষ ক্রিকেট দলকে প্রধান উপদেষ্টার সংবর্ধনা - atv sangbad
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম
একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার আগে মামলা দিত পুলিশ, এখন করছে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা শহীদ পরিবার ৫ ও আহতরা পাবেন ১ লাখ টাকা ফেনীতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আ. লীগ নেতা জিয়া উদ্দিন ডালিমসহ গ্রেপ্তার ৩ অন্তর্বর্তী সরকারকে সময় দিচ্ছে বিশ্ব সম্প্রদায় ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো বাংলাদেশ সেনাবাহিনী মেট্রোরেল বন্ধের প্রভাব রাজধানীর সড়কগুলোতে

জাতীয় পুরুষ ক্রিকেট দলকে প্রধান উপদেষ্টার সংবর্ধনা

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ  / ৪১ Time View
Update : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ৭:১০ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

বাংলাদেশের জাতীয় পুরুষ ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। আজ বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁওয়ে প্রধান উপদেষ্টার কার্যালয়ে এই সংবর্ধনা দেওয়া হয়। কিছুদিন আগে টেস্ট সিরিজে পাকিস্তানকে ২-০তে হোয়াইটওয়াশ করে সিরিজ জেতে বাংলাদেশ। তারই ফলে এই সংবর্ধনা।

সংবর্ধনা অনুষ্ঠানে ক্রিকেটারদের স্বাগত জানিয়ে প্রধান উপদেষ্টা পাকিস্তানে তাঁদের সাফল্যকে ঐতিহাসিক বলে অভিহিত করেন এবং বলেন, পুরো জাতি তাঁদের অর্জনে গর্বিত। খেলোয়াড়দের উদ্দেশে প্রধান উপদেষ্টা বলেন, ‘আমি জয়ের পর অধিনায়কের সঙ্গে কথা বলেছিলাম কিন্তু আমি ব্যক্তিগতভাবে আপনাদের সবার সঙ্গে দেখা করার এবং জাতির পক্ষ থেকে আপনাদের অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম।

প্রধান উপদেষ্টা একটি জাতিকে একত্রে রাখার জন্য খেলোয়াড়দের খেলাধুলার শক্তি এবং প্যারিস অলিম্পিকে তাঁর সাম্প্রতিক ব্যস্ততার কথা স্মরণ করিয়ে দেন। প্যারিস অলিম্পিকে ড. মুহাম্মদ ইউনূস একজন উপদেষ্টা ও শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করেছেন।

প্রধান উপদেষ্টা জানিয়েছে, মিলানো কর্টিনায় ২০২৬ সালে অনুষ্ঠিত হতে যাওয়া শীতকালীন অলিম্পিকের সময় একই ধরনের ভূমিকা পালন করার জন্য ইতালি তাঁকে আমন্ত্রণ জানিয়েছে।

জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত তাঁদের আমন্ত্রণ জানানোয় অধ্যাপক ড. ইউনূসকে ধন্যবাদ জানান এবং বলেন, প্রধান উপদেষ্টার মন্তব্য তাঁদের আরও সাফল্য অর্জনে উৎসাহিত করবে। শান্ত বলেন, ‘প্রত্যেক খেলোয়াড় এখানে আসতে পেরে খুশি। এটা সত্যিই আমাদের অনুপ্রাণিত করবে।’

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া কঠিন সময়ে সাফল্য আনার জন্য খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন।

এই সংবর্ধনা অনুষ্ঠানে খেলোয়াড় ছাড়াও উপস্থিত ছিলেনবাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি ফারুক আহমেদ, পরিচালক নাজমুল আবেদীন ফাহিম, প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ