https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ দেশে ভুয়া মুক্তিযোদ্ধার প্রমাণ পেলেই ব্যবস্থা: ফারুক-ই-আজম - atv sangbad দেশে ভুয়া মুক্তিযোদ্ধার প্রমাণ পেলেই ব্যবস্থা: ফারুক-ই-আজম - atv sangbad
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম
সেন্টমার্টিনে যেতে রেজিস্ট্রেশনের বিষয়ে সর্বশেষ যা জানা গেলো দেশে বিষয়ভিত্তিক রিসার্চ সেল করবে ছাত্রদল স্কুলে ভর্তিতে লটারি নাকি পরীক্ষা, সিদ্ধান্ত গ্রহণে আজ বিকালে সভা শিবালয়ে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা অন্তর্বর্তী সরকারের সঙ্গে কাজ করতে চায় চীন, যা বললেন প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট সমাধানে ড. মুহাম্মদ ইউনূসের ৩ প্রস্তাব ফেনীর পরশুরামে ভাতিজীকে ধর্ষণ অবশেষে গ্রেফতার ২ চাচা বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও!

দেশে ভুয়া মুক্তিযোদ্ধার প্রমাণ পেলেই ব্যবস্থা: ফারুক-ই-আজম

নিজস্ব প্রতিনিধি, এটিভি সংবাদ  / ৩৬ Time View
Update : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ৩:১০ অপরাহ্ণ

দেশে ভুয়া মুক্তিযোদ্ধার প্রমাণ পেলেই ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ উপদেষ্টা ফারুক-ই-আজম।

রোববার (১৫ সেপ্টেম্বর) সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ে ঢাকায় নিযুক্ত অস্ট্রেলিয়ার হাইকমিশনার নারদিয়া সিম্পসনের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

উপদেষ্টা ফারুক-ই-আজম বলেন, কেউ মুক্তিযোদ্ধা না হয়েও সুবিধা ভোগ করেন কিংবা সন্তানরা চাকরি নিয়ে থাকেন তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। প্রকৃত মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান আর ভুয়া সার্টিফিকেটধারীরা জাতির সঙ্গে প্রতারণা করছেন।

ফারুক ই আজম আরও বলেন, মুক্তিযোদ্ধা সন্তানের কোটায় সরকারি ও আধাসরকারি প্রতিষ্ঠানে কতজনের চাকরি হয়েছে সেসব তালিকা হবে, তারা প্রকৃত মুক্তিযোদ্ধার সন্তান কি না তা নিরুপণ হবে। সেইসঙ্গে ভুয়া মুক্তিযোদ্ধা কি না তাও রিভিউ হবে। প্রকৃত মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে বিষয়টিও দেখা হবে।

অস্ট্রেলিয়ার হাইকমিশনারের সঙ্গে আলোচনার বিষয়ে উপদেষ্টা বলেন, ‘বাংলাদেশে সাম্প্রতিক বন্যার ক্ষয়ক্ষতি এবং সরকারের গৃহীত পদক্ষেপের বিষয়ে জানার পাশাপাশি ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন নারদিয়া সিম্পসন। এখনও তারা বেশ কিছু এনজিওর মাধ্যমে সহযোগিতা করছে।

আগামী মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) আন্তঃমন্ত্রণালয় সভায় সাম্প্রতিক বন্যার ক্ষয়ক্ষতি নিরুপণ করা হবে বলেও জানিয়েছেন ফারুক ই আজম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ