https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রাজশাহীতে বসতঘর থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার - atv sangbad রাজশাহীতে বসতঘর থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার - atv sangbad
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম
একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার আগে মামলা দিত পুলিশ, এখন করছে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা শহীদ পরিবার ৫ ও আহতরা পাবেন ১ লাখ টাকা ফেনীতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আ. লীগ নেতা জিয়া উদ্দিন ডালিমসহ গ্রেপ্তার ৩ অন্তর্বর্তী সরকারকে সময় দিচ্ছে বিশ্ব সম্প্রদায় ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো বাংলাদেশ সেনাবাহিনী মেট্রোরেল বন্ধের প্রভাব রাজধানীর সড়কগুলোতে

রাজশাহীতে বসতঘর থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি, এটিভি সংবাদ  / ২৪ Time View
Update : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১:৩৯ অপরাহ্ণ

রাজশাহী প্রতিনিধি, এটিভি সংবাদ 

রাজশাহীতে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে নগরীর শাহমখদুম থানাধীন রায়পাড়া কবরস্থানের পাশে তার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

হত্যাকাণ্ডের শিকার শ্রী রানী (৫০) এলাকার মৃত অজয়ের স্ত্রী। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। হত্যাকাণ্ডের শিকার শ্রী রানী স্বামী মারা যাওয়ার পর থেকে তিনি ওই বাড়িতে একাই থাকতেন।

প্রতিবেশীরা জানান, রানীর সঙ্গে কারো ব্যক্তিগত শত্রুতা ছিল না। সকাল ৭টায় কয়েকজন প্রতিবেশীরা তার বাড়িতে দেখা করতে গেলে রানীকে গলাকাটা অবস্থায় নিজ ঘরে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

শাহমখদুম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ