https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য - atv sangbad চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য - atv sangbad
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম
বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার তামার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ দেলদুয়ারে পিতাকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রেখে ছেলে উধাও! শান্তি মিশন শেষ করে বিয়ে করার কথা ছিল লেফটেন্যান্ট নির্জনের বিক্রি হচ্ছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য রোহিঙ্গা সংকট মোকাবিলায় আসিয়ানের সঙ্গে কাজ করতে বলল যুক্তরাষ্ট্র বাংলাদেশের নতুন সংস্কারে সমর্থন অব্যাহত থাকবে: জো বাইডেন লেফটেন্যান্ট তানজিম ছারোয়ারের মৃত্যুতে এটিভি সম্পাদকের শোক শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো জাপান, সুনামি সতর্কতা সেনাবাহিনী রাজনীতিতে হস্তক্ষেপ করবে না: ওয়াকার-উজ-জামান

চাঁন্দেরহাট সীমান্তে বিজিবির হাতে আটক বিএসএফ সদস্য

ঠাকুরগাঁও প্রতিনিধি, এটিভি সংবাদ  / ৪২ Time View
Update : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি, এটিভি সংবাদ

অনুপ্রবেশের দায়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার চাঁন্দেরহাট সীমান্ত থেকে উপল কুমার দাস নামের বিএসএফের এক সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিজিবি থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।

বিজিবি জানায়, আজ বেলা ১১টার দিকে কোণাপাড়া গ্রামের বাসিন্দারা বিএসএফ জওয়ান উপল কুমার দাসকে আটক করেন। এরপর খবর দেয়া হলে বিজিবি টহল দল আটককৃত বিএসএফ সদস্যকে উদ্ধার করে নিজেদের হেফাজতে রাখে।

দিনাজপুর বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মো. আরিফুল ইসলাম জানান, বেলা সাড়ে ১১টার দিকে এক বিএসএফ সদস্য গরু-ছাগল তাড়ানোর জন্য ভুল করে জিরো লাইন ক্রস করে বাংলাদেশের সীমানায় ঢুকে পড়ে। এসময় তাকে আটক করা হয়।

তিনি আরও জানান, বিষয়টি বিএসএফের কর্মকর্তাদের জানানো হয়েছে। বিজিবি ও বিএসএফ কর্মকর্তাদের আলোচনার পরিপ্রেক্ষিতে তাকে ফেরত দেয়া হবে। আজ যেকোনো সময় পতাকা বৈঠকের মাধ্যমে তাকে ফেরত দেয়া হবে। সার্বভৈামত্বের প্রশ্নে বাংলাদেশের ভূখণ্ডে প্রবেশ করায় তাকে আটক করা হয়েছে। একই সীমান্ত দিয়ে তাকে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ