https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ইরানে পাল্টা হামলার ঘোষণা নেতানিয়াহুর - atv sangbad ইরানে পাল্টা হামলার ঘোষণা নেতানিয়াহুর - atv sangbad
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

ইরানে পাল্টা হামলার ঘোষণা নেতানিয়াহুর

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ / ৪৩ Time View
Update : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ৪:২৮ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ 

ইরানের সাম্প্রতিক ক্ষেপণাস্ত্র হামলার প্রতিশোধ নিতে দেশটিতে পাল্টা হামলা চালানোর ঘোষণা দিয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু।

শনিবার (৫ অক্টোবর) জাতির উদ্দেশে দেওয়া এক ভাষণে বেঞ্জামিন নেতানিয়াহু বলেন, সম্প্রতি ইরান যে মাত্রার ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে, তা ইসরায়েল বরদাস্ত করবে না।

তিনি আরও বলেন, নিজের ভূখণ্ড ও নাগরিকদের রক্ষা করা শুধু অধিকারই নয়, এটি ইসরায়েলের দায়িত্বও। ইসরায়েল সেই দায়িত্ব নিশ্চিতভাবেই পালন করবে।

নেতানিয়াহু বলেন, বিশ্বের কোনো দেশই তাদের শহর ও নাগরিকদের ওপর এ ধরনের হামলা মেনে নেবে না, ইসরায়েলও মেনে নেবে না।

এদিকে, হাসান নাসরুল্লাহকে হত্যার দুদিন পরেই লেবাননে স্থল অভিযান শুরু করে ইসরায়েল। এরই মধ্যে নাসরুল্লাহর উত্তরসূরি হাশিম সাফিউদ্দিনকে লক্ষ্য গত ৩ অক্টোবর হামলা চালায় তেলআবিব। এরপর থেকে সাফিউদ্দিনের খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে রয়টার্স। তার সঙ্গে সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন।

হামলায় হাশেম সাফিউদ্দিন আহত বা নিহত হয়েছেন কি না, সে সম্পর্কে গণমাধ্যমগুলো কোনো তথ্য দেয়নি। হিজবুল্লাহও এখন পর্যন্ত সাফিউদ্দিন সম্পর্কে কোনো মন্তব্য করেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ