https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ পূজায় সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: সেনাপ্রধান পূজায় সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: সেনাপ্রধান – atv sangbad
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম

পূজায় সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: সেনাপ্রধান

বিশেষ প্রতিনিধি, এটিভি সংবাদ / ৫৮ Time View
Update : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

বিশেষ প্রতিনিধি, এটিভি সংবাদ 

শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বীদের নিরাপত্তার আশ্বাস দিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। তিনি জানিয়েছেন, পূজার আগামী দিনগুলোতেও সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে রাজধানীর রমনা কালীমন্দিরে পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

জেনারেল ওয়াকার-উজ-জামান হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশে বলেন, আপনাদের নিরাপত্তার নিশ্চয়তা দিচ্ছি। এতদিন সবকিছু ভালোভাবে সম্পন্ন হয়েছে এবং বাকি সময়টা সুন্দরভাবে উদযাপন করতে পারবেন বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি।

তিনি উল্লেখ করেন, শতাব্দীর পর শতাব্দী আমরা একসঙ্গে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান বসবাস করে আসছি এই দেশে। এটি আমাদের সহাবস্থান। একজনের প্রতি অন্যজনের সহমর্মিতা অতীতে ছিল, ভবিষ্যতেও থাকবে।

তিনি সবাইকে ভালো থাকার জন্য আহ্বান জানিয়ে বলেন, সবার জন্য শারদীয় শুভেচ্ছা। শুধু ঢাকায় নয়, সারাদেশে যেখানে যেখানে এ উৎসব পালন হচ্ছে, সবার জন্য আমার শারদীয় শুভেচ্ছা রইল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ