atv sangbad

Blog Post

টাঙাইলের ঘাটাইলে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু!

ঘাটাইল প্রতিনিধি, এটিভি সংবাদ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গুইয়াগম্ভীর গারোরচালা গ্রামের একটি গভীর জলাশয়ে ডুবে পঞ্চাশোর্ধ্ব সহোদর দুই ভাইয়ের করুণ মৃত্যু হয়েছে। নিহতরা হলেন শাহজাহান আলী (৬০) ও নুরুল ইসলাম (৫৫)। তারা উভয়েই কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন। মঙ্গলবার (১৪ জুন) এ ঘটনা ঘটে। সন্ধানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের পরিবারের সূত্র থেকে জানা যায়, দুই ভাই শাহজাহান আলী ও নুরুল ইসলাম মঙ্গলবার সকাল ৯টার দিকে নিজ বাড়ি থেকে প্রায় ৫০০ গজ দূরে একটি জমির আইল পরিষ্কার করতে যান। এলাকাটি ছিল নির্জন ও জমির মাঝখানে ছিল গভীর জলাশয়।

সকালে কাজ করতে গিয়ে দুপুর হয়ে এলেও খাবার খেতে বাড়িতে না যাওয়ায় পরিবারের সদস্যরা তাদের খুঁজতে থাকেন। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে তারা বাড়ি ফিরে আসেন। এরই মধ্যে এক পর্যায়ে প্রতিবেশী সাইফুলের ছেলে শান্ত বিকেলে শাহজাহান আলীর লাশ তাদের সদ্য খননকৃত পুকুরে ভাসতে দেখে পরিবারের সদস্যদের খবর দেয়। পরে এলাকাবাসী দুই ভাইয়ের লাশ উদ্ধার করে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ঘাটাইল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি থানায় নিয়ে আসে। শাহজাহান আলীর স্ত্রী জায়েদা বেগম বলেন, দুই ভাইয়ের কেউই সাঁতার জানতেন না। জায়েদার ধারণা, দুই ভাইয়ের মধ্যে হয়তো এক ভাই প্রথমে পানিতে ডুবে যান। অন্য ভাই তাকে উদ্ধার করতে গেলে উভয়ে পানিতে ডুবে মারা যান।

স্থানীয় মাসুদুর রহমান মাসুদ জানান, সন্ধানপুরের গারোচালা এলাকার সহোদর দুই ভাই শাজাহান এবং নুরুল ইসলাম মঙ্গলবার সকালে ক্ষেতে কাজ করতে যান। দুপুরেও ফিরে না আসায় এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে দেখেন দুই ভাই ডোবার পানিতে ডুবে মারা গেছেন। পরে এলাকাবাসী তাদের লাশ বাড়িতে নিয়ে আসে। মঙ্গলবার রাত ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয় বলে তিনি জানান।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজহারুল ইসলাম সরকার বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে সাঁতার না জানার কারণে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তি না থাকায় লাশ দাফন করার জন্য অনুমতি দেওয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :