atv sangbad

Blog Post

কালিহাতী আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম ও সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা

সৈকত মনি, এটিভি সংবাদ 

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মোজহারুল ইসলাম তালুকদার (ঠান্ডু) সভাপতি ও আনোয়ার হোসেন মোল্লা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এ নিয়ে টানা পঞ্চম বারের মতো কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হলেন মোজহারুল ইসলাম। এর আগে তিনি দীর্ঘদিন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

বুধবার (১৫ জুন) বিকেলে টাঙ্গাইলের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, তৃণমূলই আওয়ামী লীগের মূল ভিত্তি, তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ। গত ১৪ বছরে দেশে একটি লোকও খাদ্যের অভাবে না খেয়ে মারা যায়নি।

তিনি বলেন, পৃথিবীর মধ্যে সব থেকে জটিল মাটির গঠন, খরস্রোতাসহ নানা কঠিন সমস্যা, ষড়যন্ত্র ও চক্রান্ত মোকাবেলা করে দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু আজ স্বপ্ন থেকে বাস্তবে রূপ নিয়ে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। এরপরও দেশে আজও ষড়যন্ত্র ও চক্রান্ত এখনো অব্যাহত আছে। সেইসব ষড়যন্ত্র ও চক্রান্ত প্রতিহত করতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

ড. রাজ্জাক বলেন, বাংলার মানুষ আরেকটি বার শেখ হাসিনাকে সুযোগ দিলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। ২০৩৫ সালের মধ্যে দেশ উন্নত দেশে রূপান্তরিত হবে। বিদ্যুতের লোডশেডিংয়ের জন্য খালেদা-তারেক জিয়াকে দৌড়ানো উচিত ছিলো, তারেক জিয়াতো দেশ ছেড়ে পালিয়েছেই।

সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক।

সুন্দর ও মনোরম পরিবেশের মধ্য দিয়ে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এ সম্মেলনে যোগ্য প্রার্থীদের মনোনীত করায় ভূয়সী প্রশংসা করেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান ও ব্যবস্থাপনা সম্পাদক এটিএম রাশেদুল এহসান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :