atv sangbad

Blog Post

পদ্মাসেতুতে পেঁয়াজবোঝাই ট্রাক উল্টে তিন জন আহত!

তৌফিকুর রহমান মাসুদ, এটিভি সংবাদ 

বাঙালি কখনোই নিয়মতান্ত্রিকভাবে চলে না। এর মধ্যে একটা সম্প্রদায় কখনোই নিয়মতান্ত্রিক নয়। আইনের ফর্দ গলায় ঝুলিয়ে দিলেও মানছে না তারা আইন। বেঁধে দেওয়া নিয়ম মেনে চালাচ্ছে না যানবাহন। নিয়ম না মানায় ঘটছে প্রতিনিয়ত দুর্ঘটনা।

সদ্য উদ্বোধনকৃত পদ্মাসেতুর মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে উত্তর ভায়াডাক্টে নিয়ন্ত্রণ হারিয়ে পেঁয়াজবোঝাই ট্রাক উল্টে তিন জন আহত হয়েছেন। সোমবার (২৭ জুন) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় সেতুতে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, ট্রাকটি ফরিদপুর থেকে ১৩৪ বস্তা পেঁয়াজ নিয়ে ঢাকার শ্যামবাজারে যাচ্ছিল। দ্রুত গতিতে আসার কারণে সেতুর মাওয়া প্রান্তে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়। এসময় তিন জন গুরুতর আহত হয়েছেন। এক জনের অবস্থা আশঙ্কাজনক।

জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পদ্মাসেতুর দুই প্রান্তেই কঠোর দিক নির্দেশনা থাকতে হবে। বাংলাদেশ পুলিশের ট্রাফিক বিভাগ ও সড়ক বিভাগ সঠিক তদারকি থেকে বঞ্চিত হলে এ ধরনের দুর্ঘটনা প্রতিনিয়ত ঘটবে বলে মন্তব্য করেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :