atv sangbad

Blog Post

এরশাদকে নিয়ে কোনো সমালোচনা নয় : বিদিশা এরশাদ

সৈকত মনি, এটিভি সংবাদ 

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে কোনো সমালোচনা না করার অনুরোধ জানিয়েছেন বিদিশা এরশাদ। তিনি বলেন, নতুন প্রজন্মের হিংসাত্মক রাজনীতি পরিহার করা উচিৎ।

রবিবার (২৬ জুন) জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে বিদিশার নেতৃত্বাধীন জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার উদ্যোগে ‘পদ্মা সেতু আমাদের অর্জন’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিদিশা বলেন, স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন করে ১৮ কোটি মানুষের স্বপ্ন পূরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরও বলেন, আমরা বিরোধী রাজনীতি করি ভোটের জন্য, কিন্তু প্রধানমন্ত্রী বাংলাদেশের ১৮ কোটি মানুষের জন্য যা করলেন তা বাঙালি জাতি হাজার বছর মনে রাখবে।

এসময় পদ্মা সেতু নিয়ে সকল রাজনৈতিক দলগুলোকে রাজনীতি না করার অনুরোধ জানান  বিদিশা এরশাদ।

অনুষ্ঠানে জাতীয় পার্টির সাবেক নির্বাহী কমিটির সদস্য মেজবাউল ইসলাম লাভলু, নারী উদ্যোক্তাদের কমিউনিটি পৃষ্ঠপোষক ব্রান্ড সুন্দরেষুর  সিইও ফরাজী মোস্তাক নান্নুসহ ১০-১৫ জন নেতাকর্মী  বিদিশা এরশাদকে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, জাতীয় পার্টির মুখপাত্র সাবেক এম পি জাফর ইকবাল সিদ্দিকীসহ অন্যান্যরা।

বাংলাদেশ সরকার তথা উন্নয়নের সরকারের প্রতি জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদের এমন মহানুভবতার বক্তব্যের ভূয়সী প্রশংসা করেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :