atv sangbad

Blog Post

পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ারে বাসের ধাক্কা

তৌফিকুর রহমান মাসুদ, এটিভি সংবাদ  

পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার বুথের ব্যারিয়ারে যাত্রীবাহী বাস ধাক্কা দেওয়ার ঘটনা ঘটেছে। এতে টোল প্লাজার তিন নম্বর বুথের ব্যারিয়ারটি বাঁকা হয়ে গেছে।

মঙ্গলবার (২৮ জুন) শরীয়তপুর পরিবহনের একটি বাস এই দুর্ঘটনা ঘটায়। পরে সেতু কর্তৃপক্ষ ওই বাসচালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দিয়েছেন।

জাজিরা প্রান্তের টোল প্লাজার কর্মকর্তারা জানান, শরীয়তপুর পরিবহন নামে একটি ঢাকাগামী বাস সকাল ১০টার দিকে টোলপ্লাজার ৩ নং বুথে আসে। এ সময় চালক মো. রানা টোল দিয়ে রশিদ না নিয়েই বাসটি দ্রুত গতিতে ছেড়ে দেন। এ সময় বুথের ব্যারিয়ারে সজোরে ধাক্কা লাগে। এতে ওই ব্যারিয়ারের নলবেড়ি বাঁকা হয়ে যায়। সেখানে দায়িত্বরত কর্মকর্তারা বাসটি কিছুক্ষণ আটকে রাখলেও পরে চালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দেওয়া হয়।

জাজিরা প্রান্তের টোল ব্যবস্থাপক কামাল হোসেন জানান, টোলের স্লিপ প্রিন্ট না হওয়া পর্যন্ত ব্যারিয়ারটি খুলবে না। বাসটি টোলের টাকা দিয়ে রশিদ প্রিন্ট না হতেই চালক গাড়িটি দ্রুতগতিতে চালিয়ে যান আর তখনই ব্যারিয়ারে সজোরে ধাক্কা লাগে।

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ না পাওয়ায় কোনও আইনি ব্যবস্থা নেওয়া যায়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :