atv sangbad

Blog Post

ওপারে চলে গেলেন বর্ষিয়ান অভিনেত্রী শর্মিলী আহমেদ!

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

ওপারে চলে গেলেন বর্ষিয়ান অভিনেত্রী শর্মিলী আহমেদ। শুক্রবার (৮ জুলাই) ভোরে তিনি রাজধানীর উত্তরায় নিজ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী…….রাজিউন)।

শর্মিলীর মৃত্যুর খবর এটিভি সংবাদকে নিশ্চিত করেছেন তার ছোট বোন অভিনেত্রী ওয়াহিদা মল্লিক জলি।

মঞ্চ, টেলিভিশন নাটক ও চলচ্চিত্রের গুণী অভিনয়শিল্পী শর্মিলী আহমেদকে বনানীতে স্বামীর কবরে সমাহিত করা হবে।

জানা গেছে, মৃত্যুর সময় শর্মিলী আহমেদের বয়স হয়েছিল ৭৫ বছর। শর্মিলী আহমেদের প্রকৃত নাম মাজেদা মল্লিক। ১৯৪৭ সালের ৮ মে তার জন্ম।

এই জনপ্রিয় অভিনেত্রী অভিনয় শুরু করেন মাত্র চার বছর বয়সে। এ পর্যন্ত প্রায় ৪০০ নাটক ও ১৫০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

অভিনয় জীবনে মায়ের চরিত্রে এত বেশি অভিনয় করেছেন যে বিনোদন অঙ্গনে তিনি সবার কাছে ‘মা’ হিসেবেই পরিচিত ছিলেন। সবাই তাঁকে ‘শর্মিলী মা’ বলেই ডাকত। তার সাবলীল অভিনয়ে বাঙালি নারীর চরিত্র ফুটে উঠেছে। বাঙালি মায়েদের সহিষ্ণুতা, সংসারের জন্য ত্যাগ ও আমৃত্যু লড়াইয়ের প্রতিচ্ছবি ফুটে উঠেছে তার অভিনয়ে।

অভিনয় ও পরিবার দুই জায়গাতেই সফল ছিলেন শর্মিলী আহমেদ। শুটিংয়ে যেমন তিনি সময় দিয়েছেন, তেমনি পরিবারের প্রতিটি কাজের দিকে খেয়াল রেখেছেন। প্রথম দিকে পরিবারের প্রতি দায়িত্ব কম থাকলেও মা হওয়ার পর দায়িত্ব বেড়ে যায়। সে সময় অবশ্য অভিনয় কমিয়ে দেন।

বর্ষিয়ান অভিনেত্রী শর্মিলী আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, এটিভি সংবাদ পরিবারের সদস্যরা। তাঁর রুহের মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এটিভি পরিবার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :