atv sangbad

Blog Post

গলায় ওড়না পেঁচিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

বিষয়টি প্রেমঘটিত বলে মন্তব্য সম্পাদকের 

আল-আমিন সরকার, পূবাইল (গাজীপুর), এটিভি সংবাদ 

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্টো থানার ৪২ নং ওয়ার্ডের হারবাইদ দক্ষিণপাড়া এলাকায় গলায় ফাঁস দিয়ে তাসমিম তাহসিন আলিফ আক্তার (১৯) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন।

সোমবার দিবাগত রাত ১টার সময় পুবাইল থানাধীন হারবাইদ এলাকায় এ ঘটনা ঘটে।

তাসমিম তাহসিন আলিফ ওই এলাকার বুলবুল মাস্টারের মেয়ে। তিনি নারায়নকুল ড্রিম মডেল স্কুল এণ্ড কলেজের ছাত্রী।

স্হানীয় সূত্রে জানা যায়, বাসায় কোনো পারিবারিক ঝামেলা ছিল না। কি কারণে আত্মহত্যা করেছে বুঝতে পারছি না। তবে একটি ছেলে মাঝে মধ্যে ফোনে কথা বলত ও বিরক্ত করতো। ছেলের কারণে গলায় ফাঁস নিয়েছে বলে আমাদের ধারণা।

আবার ছেলে কিভাবে জানে আমাদের মেয়ে গলায় ফাঁস দিয়েছে তা আমাদের বোধগম্য না। রাতে ছেলেটি ফোন করে বললে আমরা জানতে পারি যে, আমাদের মেয়ে নিজ কক্ষে গলায় ফাঁস দিয়েছে। পরিবারের সদস্যরা অনেকক্ষণ ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখা যায় গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে পূবাইল থানা পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে।

পুবাইল থানার অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা চলমান।

উল্লেখিত বিষয়টির সঠিক তদন্ত হওয়া প্রয়োজন বলে মনে করেন এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান। তিনি বলেন সঠিক তদন্তে আসল সত্য উদঘাটিত হবে।

বিষয়টি প্রেমঘটিত বলে মন্তব্য সম্পাদক এস এম জামানের। তিনি বলেন স্থানীয় প্রশাসন বিষয়টি খতিয়ে দেখবেন তাহলেই সত্য উদ্ঘাটিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :