atv sangbad

Blog Post

প্রেমিকার আত্মহত্যার দুই দিনের মাথায় প্রেমিকের আত্মহত্যা!

আল-আমিন সরকার, পূবাইল (গাজীপুর), এটিভি সংবাদ 

পূবাইলে দুই দিনের ব্যবধানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে ফাহিম হোসেন শান্ত (২২) নামের এক যুবক। মঙ্গলবার (২০ জুলাই) ভোর ৪টায় নগরীর ৪২ নং ওয়ার্ডের হারবাইদ এলাকায় এ ঘটনা ঘটে। এর দুই দিন আগে সোমবার দিবাগত রাতে ১টার দিকে একইভাবে নিজ বাড়ীর ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে তার পছন্দের মেয়ে তাসমিম তাহসিন আলিফ (১৯)।

নিহত ফাহিম হোসেন শান্ত (২২) গাজীপুর মহানগরীর পূবাইল মেট্টো থানার ৪২ নং ওয়ার্ড হারবাইদ এলাকার খলিলুর রহমানের ছেলে।

এলাকাবাসী জানায়, পাশের গ্রামের বুলবুলের মেয়ে তাসমিম তাহসিন আলিফের সাথে খলিলুর রহমানের ছেলে শান্ত’র সাথে দীর্ঘদিনের ভালবাসার সম্পর্ক ছিল। এর দু’দিন আগে শান্ত এর পছন্দের মেয়েটি গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে মৃত্যু হলে, পরে সে মানসিকভাবে নিজেকে রক্ষা করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয়।

পরিবারের পক্ষ হতে জানা যায়, তাসমিম তাহসিন আলিফ আত্মহত্যা করার পর থেকে শান্ত নিজেকে কোনভাবেই মানিয়ে নিতে পারছে না যে ভালবাসার মানুষটি হারিয়ে গেছে। পরিবারের লোকজন ও আত্মীয় স্বজনরা শতবার বুঝিয়েও আলিফ আত্মহত্যা করার ফলে শান্ত মানসিকভাবে অনেকটা ভেঙে পড়েও নিজেকে রক্ষা করতে না পেরে পাশের পেয়ারা গাছের সাথে ঝুলে আত্মহত্যা করে।

পূবাইল থানার অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম জানান, অতি ভালবাসার কারণে এরকম মৃত্যুর ঘটনাটি ঘটছে। আত্মহত্যার খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :