atv sangbad

Blog Post

বাসাইল পৌর যুবলীগের সভাপতি শাওন গ্রেপ্তার

ছানোয়ার হোসেন, বাসাইল (টাঙ্গাইল), এটিভি সংবাদ 

টাঙ্গাইলের বাসাইলের পৌর যুবলীগের সভাপতি রাফাত আলম শাওনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৩১ জুলাই) পৌর এলাকার শহিদ ক্যাডেট স্কুলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাফাত আলম শাওন পৌর শহরের দক্ষিণ পাড়া এলাকার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম ভেবলের ছেলে।

মামলার বাদী তোফায়েল হোসেন বেনু জানান, দীর্ঘ দিন যাবত জমিজমা নিয়ে কাউন্সিলর ভেবল ও তার ছেলে আমাদেরকে বিভিন্নভাবে হয়রানী করে আসছিলো। দলীয় পদ পাবার পর এবং আমার ছেলে প্রিন্স মাহমুদ ৬ নং ওয়ার্ডে নির্বাচন করার বিষয়টি চুড়ান্ত হওয়ায় তারা আমাদের উপর আরো ক্ষিপ্ত হয়ে উঠে।

গত সোমবার (২৫ জুলাই) বাসাইল উপজেলার ফুলকী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শেষ করে বাড়ি ফিরছিলেন বাসাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য তোফায়েল হোসেন (বেনু), উপ-দপ্তর সম্পাদক ফরিদ মিয়া, উপজেলা যুবলীগের নেতা প্রিন্স মাহমুদ। ওই তিন নেতাকর্মী নথখোলা ব্রিজের উপর উঠলে শাওন ও তার বাহিনীরা ওই ব্রিজের উপর গাছ ফেলে তাদের পথ গতিরোধ করে।

এ সময় এলোপাতাড়ি তাদের উপর আক্রমণ করে স্থান ত্যাগ করে শাওন ও তার বাহিনীরা। স্থানীরা উদ্ধার করে তাদের বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। অবস্থা অবনিত হলে কর্তব্যরত চিকিৎসক ওই তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

উপজেলা যুবলীগের আহবায়ক মশিউর রহমান বিদুৎ জানান, বিষয়টি নিয়ে জেলা যুবলীগের সাথে কথা বলছি শাওন সম্পর্কে এর পূর্বে কোন অভিযোগ আসেনি। আমরা এই ঘটনা তদন্ত করে সত্যতা পেলে দলীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বাসাইল থানার ওসি (তদন্ত) আবু হানিফ সরকার জানান, মামলার প্রধান আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :