atv sangbad

Blog Post

চুয়াডাঙ্গায় বেশী দামে সার বিক্রি করায় ডিলারকে জরিমানা!

চুয়াডাঙ্গা প্রতিনিধি, এটিভি সংবাদ 

চুয়াডাঙ্গার জীবননগরে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে সার বিক্রি করার অভিযোগে এক বিসিআইসি ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (২৯ আগস্ট) বিকেল ৩টার দিকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার বিসিআইসি সার ডিলার মেসার্স হক ট্রেডার্সকে এ জরিমানা করা হয়।

ksrm

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদ বলেন, কৃষকদের ঠকিয়ে বেশি দামে সার বিক্রি করা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে জীবননগর উপজেলার বেশকিছু বিসিআইসি ও বিএডিসি সার ডিলার পয়েন্টে অভিযান চালানো হয়। এসময় জীবননগর হাসপাতাল গেটের সামনে বিসিআইসি সার ডিলার মেসার্স হক ট্রেডার্সে অভিযান চালিয়ে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে সার বিক্রির প্রমাণ পাওয়া যায়।

তিনি আরও বলেন, ওই ডিলার ১ হাজার ১০০ টাকা বস্তার ইউরিয়া সার ১ হাজার ২৫০ টাকা, ১ হাজার ১০০ টাকার টিএসপি সার ১ হাজার ৭০০ টাকায় ও ৮০০ টাকার ডিএপি সার ৯৮০ টাকায় বিক্রি করছিলেন।

এ অপরাধে প্রতিষ্ঠানটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে সবাইকে সতর্ক করা হয় ও সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রির জন্য নির্দেশ দেওয়া হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :