atv sangbad

Blog Post

সাড়ে ২৪ হাজার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন!

সরকারের মহৎ উদ্যোগের প্রশংসায় সচেতন মহল 

সৈকত মনি, এটিভি সংবাদ 

আগস্ট মাসে ২৪ হাজার ৫৯০টি গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। অবৈধ ও অতিরিক্ত বিল বকেয়া থাকায় এসব লাইন বিচ্ছিন্ন করা হয়েছে। বকেয়া ও জরিমানা আদায় করা হয়েছে প্রায় ১৩ কোটি টাকা।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

এতে বলা হয়, তিতাস গ্যাস কর্তৃপক্ষ ১১২টি স্পটে মোট ৩৯টি অভিযান চালিয়েছে। এসময় অবৈধ ও বকেয়াজনিত কারণে ২৪ হাজার ৫৯০টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বকেয়া এবং জরিমানা আদায় করা হয়েছে প্রায় ১৩ কোটি টাকা।

এদিকে, এ বিষয়ে মঙ্গলবার নিজের ভেরিফায়েড পেইজে একটি পোস্ট দেন বিদ্যুৎ জ্বালানি ও খণিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

তিনি লেখেন, মূল্যবান রাষ্ট্রীয় সম্পদ ব্যবহারে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের অনিয়মকে প্রশ্রয় দেওয়া হবে না। আপনার আশেপাশে অবৈধ গ্যাস সংযোগ থাকলে সুনির্দিষ্ট তথ্য দিয়ে তিতাস গ্যাসকে সহযোগিতা করুন।

দেশের গ্যাস-বিদ্যুৎ সংকট নিরসনে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে গত ১৯ জুলাই, ২০২২ ইং জাতীয় অনলাইন নিউজ পোর্টাল এটিভি সংবাদ ডটকম সংবাদ প্রকাশ করেছিল। সংবাদে দেশের গ্যাস-বিদ্যুৎ নিরসনে সর্বপ্রথম অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি বকেয়া বিলের বিষয়টি তুলে ধরা হয়।

দেশ ও জাতির স্বার্থে উল্লেখিত সংবাদটি সরকারপ্রধান ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টিতে আসে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করায় গ্যাস ও বিদ্যুৎ ঘাটতি অনেকটাই কমেছে বলে মন্তব্য করেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান। তিনি বলেন সরকারের এ উদ্যোগ অনেক আগেই নেওয়া দরকার ছিল, দেরিতে হলেও সরকারের এ মহৎ উদ্যোগের প্রশংসা করেন তিন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :