atv sangbad

Blog Post

উত্তরায় কিং-ফিশার বারে অভিযান, বিপুল পরিমাণ মদ জব্দ

অনুসন্ধানী প্রতিবেদক, এটিভি সংবাদ 

রাজধানীর উত্তরার একটি বারে অভিযান চালিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। কিং-ফিশার নামের ওই বার থেকে ৫’শ বোতল বিদেশী মদ, ৬ হাজার ক্যান বিয়ার ও ৩৫ জনকে আটক করা হয়। বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে এ অভিযান চালানো হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উত্তরা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. আকরামুল হোসেন এটিভি সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, উত্তরার কিং ফিশার রেস্টুরেন্টের লেক ভিউ নামে একটি অবৈধ বারে অভিযান পরিচালনা করা হয়। কিং-ফিশার বার কর্তৃপক্ষ কোন প্রকার বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। বার থেকে বিপুল পরিমাণ মদ ও বিভিন্ন মাদক জব্দ করা হয়েছে। বারটিতে আসা অধিকাংশ ক্রেতার মদ্যপানের লাইসেন্স না থাকায় তাদের আটক করা হয়। এছাড়া বারটিতে থাকা বিদেশী মদের আমদানির কাগজপত্রও দেখাতে পারেনি কিং-ফিশার কর্তৃপক্ষ।

ksrm

উত্তরায় বসবাসরত সচেতন মানুষের দীর্ঘদিনের দাবি ছিল কিং-ফিশার নামের এই বার যেন উত্তরায় না থাকে। এই বারের কারণে যুব সমাজ ধ্বংসের পথে চলে যাচ্ছে। সঠিক তথ্য থাকা সত্ত্বেও স্থানীয় প্রশাসন কখনোই এই কিং-ফিশার বার নিয়ে মাথা ঘামায় নি। মাথা না ঘামানোর কারণ একটাই নিয়মিত কিং-ফিশার বার থেকে বড় অংকের মাসোহারা যেতো স্থানীয় প্রশাসনের পকেটে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর কার্যকরী ভূমিকায় উত্তরায় বসবাসরত সচেতন মানুষেরা কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। তাদের দাবি ডিবি পুলিশের এ অভিযান অব্যাহত থাকুক।

উত্তরায় কিং-ফিশার বারের মতো আরো কিছু প্রতিষ্ঠান রয়েছে, তাদের কাগজপত্র আদৌ ঠিক আছে কিনা সঠিক তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এমনটি প্রত্যাশা করছেন এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :