atv sangbad

Blog Post

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গ্রুপের ২ কর্মী নিহত!

দিনাজপুর প্রতিনিধি, এটিভি সংবাদ 

দিনাজপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১২টায় দিনাজপুর সদর উপজেলা পরিষদের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- দিনাজপুর পৌর এলাকার দক্ষিণ বালুবাড়ী মহল্লার তৈয়বুর রহমানের পুত্র মো. আল- মামুন (৩০) ও ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার সুন্দ্রাইল গ্রামের আনোয়ার হোসেনের পুত্র রাহিদ হাসান রাবু (৩২)। তারা দুইজনই বেসরকারি কোম্পানী প্রাণ গ্রুপের কর্মী বলে জানা গেছে।

ksrm

প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা সদরের কলেজ মোড় থেকে বুধবার রাতে মোটরসাইকেলযোগে গন্তব্যে যাচ্ছিলেন প্রাণের দুই কর্মী মামুন ও রাবু। পথে দিনাজপুর সদর উপজেলা অতিক্রম করলে একটি পাথর বোঝাই দ্রুতগামী ট্রাককে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলের হ্যান্ডেল ট্রাকের সঙ্গে আটকে দু’জনই ছিটকে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাদের পিষ্ট করে চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা জানান, রাতে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। সেখানে চূর্ণ-বিচূর্ণ অবস্থায় একটি মোটরসাইকেল পাওয়া গেলেও ট্রাক দু’টি পালিয়ে যায়। নিহতদের মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :