atv sangbad

Blog Post

চাঁপাইয়ে ভোটকেন্দ্রে আ.লীগের দু’পক্ষের হাতাহাতি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ  

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণের শুরুতেই আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চবিদ্যালয় কেন্দ্রে এ উত্তেজনা দেখা দেয়। এতে কয়েকজন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আবদুল ওদুদ বিশ্বাস এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা যুবলীগের সাবেক সভাপতি সামিউল হক লিটন আপেল প্রতীক নিয়ে এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) মনোনীত প্রার্থী কামরুজ্জামান খান টেলিভিশন প্রতীকে নির্বাচনে অংশ নিয়েছেন।

ksrm

সকাল সাড়ে ৮টার দিকে ভোট গ্রহণ শুরুর পরই চাঁপাইনবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চবিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সামিউল হক। একই সময়ে নৌকার সমর্থক হিসেবে ওই কেন্দ্রে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সাবেক সহসভাপতি আবদুল হাকিম।

এ সময় নৌকা ও আপেল প্রতীকের প্রার্থী-সমর্থকদের মধ্যে উত্তেজনার দেখা দেয়। একপর্যায়ে শুরু হয় মারামারি। এতে দু’পক্ষের কয়েকজন আহত হয়েছেন। সকাল ৯টা পর্যন্ত কেন্দ্র ছিল উত্তপ্ত। পরে পুলিশ, র‌্যাব ও ম্যাজিস্ট্রেট গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. শহিদুজ্জামান জানান, কেন্দ্রের ভেতরে স্কুলের মাঠে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখে ভোটার ছাড়া সবাইকে বের করে দেওয়ার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দেওয়া হয়। পরে পুলিশ সবাইকে বের করে দিলে পরিস্থিতি শান্ত হয়। এ ঘটনায় ভোট গ্রহণে কোনো সমস্যা হয়নি বলেও জানান তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :