atv sangbad

Blog Post

রোনালদোকে নিয়ে যা বললেন আল-নাসরের কোচ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ  

সৌদি সুপারকাপের সেমিফাইনাল থেকে আল-নাসরের বিদায়ের পর কঠোর সমালোচনা হয়েছিল ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে। রোনালদোর গোল মিস করা ক্লাবটির বিদায়ের কারণ বলে দাবি করেছিলেন কোচ রুডি গার্সিয়া। এবার রোনালদোর প্রশংসায় পঞ্চমুখ গার্সিয়া। গার্সিয়ার মতে, আল-নাসরে ভালোমতো নিজেকে মানিয়ে নিয়েছেন রোনালদো।

আল-নাসরের হয়ে রোনালদোর হ্যাটট্রিক করার পরই মূলত বদলে যায় গার্সিয়ার সুর। কিং আবদুল আজিজ স্টেডিয়ামে গত বৃহস্পতিবার সৌদি প্রো লিগে আল-নাসরের প্রতিপক্ষ ছিল আল-ওয়েহদা। সৌদি প্রো লিগের এই ম্যাচটা যেন ছিল রোনালদো আর আল-ওয়েহদার লড়াই। আল-ওয়েহদাকে ৪-০ গোলে হারানো আল-নাসরের করা ৪ গোলই করেছেন রোনালদো। হ্যাটট্রিকের সঙ্গে এই ম্যাচে ব্যক্তিগত এক রেকর্ডও গড়েছেন রোনালদো। প্রথম ফুটবলার হিসেবে লিগ পর্যায়ে ৫০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন তিনি। লিগ পর্যায়ে পর্তুগিজ এই ফরোয়ার্ডের গোল এখন ৫০৩।

ksrm

গার্সিয়া মনে করেন, আল-নাসরে সতীর্থদের সঙ্গে রোনালদোর বোঝাপড়া দারুণ হয়েছে। আল-নাসর কোচ বলেন, ‘সতীর্থদের সঙ্গে রোনালদোর দারুণ সমঝোতা হয়েছে। সময়ের সঙ্গে তার সতীর্থরাও বুঝতে পেরেছে যে, সে কী চায় এবং কখন সে গোল করবে। আমার মনে হয়, ৪ গোল করা রোনালদোর জন্য দারুণ ছিল।’

আল-নাসরের জার্সিতে এখন পর্যন্ত চার ম্যাচ খেলছেন রোনালদো। চার ম্যাচে ৫ গোল করেছেন পর্তুগিজ এই ফরোয়ার্ড।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :