atv sangbad

Blog Post

কোটালীপাড়ায় বেকারীর কারখানা থেকে শ্রমিকের লাশ উদ্ধার!

গোপালগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ 

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বেকারীর কারখানা থেকে ৩৫ বছর বয়সের এক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার কয়খা গ্রামের বিসমিল্লাহ বেকারীর কারখানা থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ।

নিহত বাচ্চু মোল্লা কয়খা গ্রামের জহর মোল্লার ছেলে ও তিন সন্তানের জনক।

স্ত্রী শম্পা বেগম বলেন, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টায় একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে যান আমার স্বামী বাচ্চু মোল্লা।

ksrm

তিনি বলেন, আমার স্বামীর মাঝবাড়ি গ্রামের এক নারীর সঙ্গে পরকীয়া প্রেম ছিল। ওই নারীর স্বামী আমার স্বামীকে হত্যা করেছে বলে আমার ধারণা।

কোটালীপাড়া থানার এসআই আমিনুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে আমরা খবর পেয়ে বাচ্চু মোল্লার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কোটালীপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত রির্পোট পাওয়ার পরে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। এছাড়া প্রতিবেদন পাওয়ার পরেই পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে জানিয়েছেন স্থানীয় প্রশাসন।

নিহত বাচ্চু মোল্লার স্ত্রী শম্পা বেগম যে ধারণা করেছেন তা মোটেই ফেলে দেওয়ার মতো নয় বলে মন্তব্য করেছেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান। তিনি বলেন সঠিক তদন্তে সত্য উদঘাটিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :