atv sangbad

Blog Post

৫ বছরে খবর নেই, এখন আসছেন ভোট চাইতে : নিক্সন চৌধুরী

ফরিদপুর প্রতিনিধি, এটিভি সংবাদ 

ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বিগত ৫ বছর জনগণের কোন খবর নেন নাই, এখন আসছেন ভোট চাইতে। করোনার ভেতর বাড়ি থেকে বের হন নাই, আর আমি নিজের গাড়ি চালিয়ে প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে জনগণের খবর নিয়েছি, নিজের কাঁধে চালের বস্তা বহন করে কর্মহীন জনগণের বাড়িতে পৌঁছে দিয়ে আসছি। তখন বাবা মারা গেলে সন্তান দাফনে আসেনি, সন্তান মারা গেলে বাবা আসেনি। তখন আমি আমার সামর্থ্য অনুযায়ী জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। সামনে নির্বাচন আসছে, নির্বাচন আসলে অনেক অতিথি পাখির আগমন হয়, তাদের কি একটু লজ্জা করে না? তারা করোনার সময় কোথায় ছিল? বন্যার সময় কোথায় ছিল, জনগণের দুর্দিনে কোথায় ছিল?

ksrm

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সদরপুর উপজেলার ভাসানচর ইউনিয়নের নতুন বাজার এলাকায় ম্যাক্স ফুড ইন্ডাস্ট্রির উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাংসদ কাজী জাফরউল্ল্যাহকে উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।

বিগত ৯ বছরে তার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরে এমপি নিক্সন চৌধুরী বলেন, কোন লাভ হবে না, বিগত ২ বার জনগণ আমাকে নির্বাচিত করেছেন। আগামী নির্বাচনেও জনগণ উন্নয়নের পক্ষে থাকবে, আমাকে নির্বাচিত করবে। জনগণের ভালবাসায় আমি নির্বাচিত হবো, ইনশাল্লাহ হ্যাট্রিক হবে।

11111

নিক্সন চৌধুরী তার বক্তব্যে বলেন, আমি রাস্তায় বের হলে মুরব্বিরা মাথায় হাত বুলিয়ে দেয়, ছোট ছোট বাচ্চার বলে ওই দেখ নিক্সন যায়। এর থেকে বড় পাওয়া, এর থেকে বড় ভালবাসা আর কি হতে পারে। এটাই আমার জীবনের সেরা পাওয়া।

ম্যাক্স ব্যাগ ও ম্যাক্স ফুডের মালিক গিয়াস উদ্দিন খানের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, নিজ এলাকার উন্নয়নের কথা ভেবে এই প্রত্যন্ত অঞ্চলে এত বড় প্রতিষ্ঠান করেছেন, সব শিল্পপতিরা তো শিল্প গড়ে ঢাকা-চট্টগ্রাম। আপনার এই উদ্যোগের কারণে এই প্রত্যন্ত গ্রামের বেকার সমস্যার সমাধান হবে। তিনি এসময় সবার কাছে গিয়াস উদ্দিন খানের জন্য দোয়া চান।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহামুদ রাসেল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদারসহ আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

ম্যাক্স ব্যাগ ও ম্যাক্স ফুডের মালিক গিয়াস উদ্দিন খানের এ উন্নয়নমূলক উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :