atv sangbad

Blog Post

নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসের মূলহোতাসহ ১৪ দালাল গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ 

নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসের দালাল চক্রের দুইজন মূলহোতাসহ ১৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃতরা হলো- মূলহোতা মো. মুকুল মোল্লা (৩০) ও মো. সাইফুল ইসলাম (২৮) এবং তাদের সহযোগী মো. রাকিব (২৫), মো. আলমগীর (৩২), মো. নবীন (১৮), মো. শফিকুল ইসলাম রানা (৩৫), মো. সাখায়েত উল্লাহ (৩০), মো. শফিকুল ইসলাম (৪৫), ইমরান হোসেন সুজন (৩৪), মো. সিরাজ উদ্দিন সাজু (৩৯), হাসান ইকবাল (৩৬), মো. জাহিদ (৪৫), মো. মফিজুল (৩৫), মো. সজীব (৩২)। এ সময় তাদের হেফাজত থেকে ২২টি পাসপোর্ট, পাসপোর্ট ডেলিভারি স্লিপ-৪৮৭ কপি, এনআইডি কার্ড ১৯টি, রাবার সিল ৮টি, মোবাইল ফোন ২০টি এবং ৩১টি সিম উদ্ধার করা হয়।

গতকাল (১৬ মার্চ) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল গত বুধবার  ফতুল্লার সাইনবোর্ড সংলগ্ন বাংলাদেশ নবজাতক হাসপাতালের পার্শ্বে সামাদ বানু ভবনের দ্বিতীয় তলায় মা ডিজিটাল কালার ল্যাব নামক দোকান এর সামনে এবং তৃষা আদর্শ কর্পোরেশন মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায় তারা সকলেই দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে বিভিন্ন লোকজনের নিকট থেকে পাসপোর্ট তৈরি করে দেয়ার নাম করে প্রতারণার মাধ্যমে বেআইনিভাবে অন্যের পাসপোর্ট নিজেদের দখলে রেখে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতো। বিভিন্ন থানার ডিউটি অফিসারের সিল ব্যবহার করে ভুয়া কাগজপত্র তৈরির মাধ্যমে মানুষের সঙ্গে  প্রতরণা করে আসছে। গ্রেপ্তারকৃতদের ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :