atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > মাহিয়া মাহির গ্রেফতার নিয়ে যা বললেন কমিশনার মোল্লা নজরুল

মাহিয়া মাহির গ্রেফতার নিয়ে যা বললেন কমিশনার মোল্লা নজরুল

গাজীপুর থেকে আব্দুর রহিম, এটিভি সংবাদ 

চিত্রনায়িকা মাহিয়া মাহী জমি সংক্রান্ত ঘটনায় পুলিশ বিভাগ গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ব্যাপারে ফেইসবুক লাইভে মিথ্যা মন্তব্য করেছেন। তিনি প্রতিপক্ষের ব্যাপারেও মন্তব্য করেছেন। এভাবে একটি প্রতিষ্ঠানের ব্যাপারে তিনি মন্তব্য করার অধিকার রাখেন না। তার বিরুদ্ধে পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে। তাঁর প্রতিপক্ষের লোকজন জমি সংক্রান্ত ঘটনায় আইনশৃঙ্খলা অবনতি সংক্রান্ত মামলা করেছেন। মাহিয়া মাহীকে শনিবার বেলা পৌণে ১১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) দুপুর পৌণে ১টায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে কমিশনার মোল্লা নজরুল ইসলাম এসব কথা বলেন।

তিনি বলেন, এর আগে শুক্রবার রাতে মাহিয়া মাহীর প্রতিপক্ষের দেওয়া মামলায় অভিযুক্ত সাজ্জাদ হোসেন সোহাগ (৩৮), আশিকুর রহমান (৩২), ফাহিম হোসেন হৃদয় (২২), জুয়েল রহমান (২৫), জমশের আলী (৪৪), মোস্তাক আহমেদ(২২), খালিদ সাইফুল্লাহ জুলহাস (৩০), সুজন মন্ডল (৩৪) ও মাহবুব হাসান সাব্বির (১৮) কে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

কমিশনার বলেন, মাহিয়া মাহীর স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে এর আগে অস্ত্র, হত্যা ও ধর্ষণের তিনটি মামলা রয়েছে। ওই মামলাগুলোতে কেউ সাক্ষী দেয়নি কিন্তু ঘটনা সত্য ছিল। তবে এখন মামলাগুলো পুনরায় তদন্ত ও সাক্ষী প্রমাণ গ্রহণের সুযোগ রয়েছে। এছাড়া রাকিব সরকারের বিরুদ্ধে প্রতিনিয়িত আমাদের কাছে বিভিন্ন অভিযোগ আসছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :