atv sangbad

Blog Post

গোমতী নদী থেকে উদ্ধার আনসার সদস্যের লাশ!

কুমিল্লা প্রতিনিধি, এটিভি সংবাদ 

কুমিল্লার মুরাদনগরে নিখোঁজের দুইদিন পর গোমতী নদী থেকে এক আনসার সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। বাখরাবাদ এলাকায় গোমতী নদীতে সোমবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

৪০ বছর বয়সী সমীর চন্দ্র দাস উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের বাসিন্দা। সোমবার দুপুরে স্থানীয়রা বাখরাবাদ এলাকায় গোমতী নদীতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সমীরের স্ত্রী সোমা রানী দাশ বলেন, সমীর চট্টগ্রামে আনসার বিডিপিতে কর্মরত ছিলেন। গত বুধবার ছুটিতে বাড়িতে আসেন। শনিবার বিকেলে কবুতর বিক্রির জন্য বাসা থেকে ডেকে নিয়ে যান তার স্থানীয় ডালিম নামে এক বন্ধু। কবুতর বিক্রি শেষে সমীর বাসায় আসলে পুনরায় আবার সন্ধ্যায় তাকে ডেকে নিয়ে যান ডালিম।

তিনি আরও বলেন, পরে রাতে ডালিম সমীরের ব্যবহৃত জুতা ও মোবাইল ফোন নিয়ে বাড়িতে আসেন। এবং আমাদেরকে জানান সমীর গোমতী নদীর পাড়ে বন্ধুদের সঙ্গে জুয়া খেলছিলেন। এ সময় অপরিচিত কেউ জুয়াড়িদের বরাবর টর্চ লাইট মারলে পুলিশ ভেবে জুয়াড়িরা গোমতী নদীতে ঝাঁপিয়ে পড়েন।

এ বিষয়ে জানতে ডালিমের মোবাইলে একাধিক বার কল দিলেও কল রিসিভ হয়নি। মুরাদনগর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, সোমবার দুপুরে স্থানীয়রা বাখরাবাদ এলাকায় গোমতী নদীতে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :