atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > ঝিনাইগাতীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঝিনাইগাতীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাজহারুল ইসলাম, শেরপুর, এটিভি সংবাদ

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায়  আলহাজ্ব শফি উদ্দিন আহমেদ কলেজের পরিত্যক্ত ভবন থেকে মজনু মিয়া(৩২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 ১৯ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টার দিকে ওই কলেজের পরিত্যক্ত বিজ্ঞান ভবনের ৪ নম্বর কক্ষ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মজনু মিয়া উপজেলার বন্দভাটপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে ঝিনাইগাতী আলহাজ্ব শফি উদ্দিন আহমেদ কলেজের পরিত্যক্ত ভবনের পাশ দিয়ে পথচারিরা যাওয়ার পথে ব্যাপক দুর্গন্ধ পেয়ে পরিত্যক্ত কক্ষের ভিতরে উকি দিয়ে ফাঁসিতে ঝুলে থাকা একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম এর নেতৃত্বে একদল পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে। মজনু মিয়া পেশা একজন অটো চালক ছিল। দীর্ঘদিন আগে তার প্রথম স্ত্রী মারা গেলে পরবর্তীতে দ্বিতীয় আরেকটি বিবাহ করলেও সেটিরও বিচ্ছেদ হয়। তার নেই কোন সন্তানাদিও। তার নেশা করারও অভ্যাস ছিল। প্রায় দুই মাস আগে ঢাকায় চলে যায় মজনু। কবে কখন সে বাড়ীতে এসেছে জানেনা তার পরিবারের কেউ। ধারণা করা হচ্ছে সবার অজান্তে ঢাকা থেকে এসে ২/৩ আগে কলেজের ওই পরিত্যক্ত ভবনে আত্মহত্যা করতে পারে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল জানান, নিহতের লাশ উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্যে শেরপুর মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :