atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > ভাণ্ডারিয়ায় ১ হাজার ৯শ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

ভাণ্ডারিয়ায় ১ হাজার ৯শ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

পিরোজপুর, এটিভি সংবাদ 

পিরোজপুরের ভান্ডারিয়ায় এক হাজার ৯ শত পিচ ইয়াবাসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার কারেছেন গোয়েন্দা পুলিশ।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা কার্যালয়ের একটি দল তাদের ভান্ডারিয়া পৌর শহরের লঞ্চঘাট এলাকা অভিযান চালিয়ে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা সদরের মোকছেদ খান এর ছেলে ইদ্রিস খান (৫০), মো.ইউছুফ আলীর ছেলে ইয়াসিন আলী অন্তর (২৫), ছিদ্দিকুর রহমান হাওলাদার এর ছেলে মো. রাকিব হাওলাদার ।

গ্রেফতারকৃতরা পেশাধারী মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছেন। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মুহা আঃ মজিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা কার্যালয়ের ৮ সদস্যের একটি দল নিয়ে ভান্ডারিয়া পৌর শহরের লক্ষিপুরা মহল্লায় অভিযান চালিয়ে ১ হাজার ৯শ পিস ইয়াবা ট্যাবলেট, নম্বর বিহীন একটি বাজাজ পালসার মোটর সাইকেল, একটি মোবাইল ফোনসহ ওই ৩ মাদক কারবারীকে আটক করেন।

এসময় ইদ্রিস আলী দেহ তল্লাসি করে একটি পলিথিনের প্যাকেটে অ্যাম ফিটামিনযুক্ত ১ হাজার ৯শ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এরা পাথরঘাটা থেকে মোটর সাইকেল যোগে মাদক বিক্রির জন্য ভান্ডারিয়া যায়। এ ঘটনায় বরিশাল মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মুহা আঃ মজিদ বাদী হয়ে ভাণ্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। ভান্ডারিয়া থানারঅফিসার ইন চার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, এ ঘটনায় ভান্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :