atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > আজ রাতেই দেশে ফিরছে বাংলাদেশ দল

আজ রাতেই দেশে ফিরছে বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক, এটিভি সংবাদ 

নিউজিল্যান্ডে ঐতিহাসিক সফর শেষে আজ দেশে ফিরছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। কিউইদের বিপক্ষে সমান ৩ ম্যাচ করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলেছে টাইগাররা। সিরিজ জয়ের দারুণ সুযোগ পেলেও একবারে হতাশ করেনি টাইগাররা।

ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে বাংলাদেশ। যা কিউইদের বিপক্ষে প্রথম জয় নিউজিল্যান্ডের মাটিতে। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ জিতেও একই রেকর্ড গড়ে বাংলাদেশ। এছাড়া সৌম্য সরকারের ১৬৯ রানের ইনিংস, যা এশিয়ার কোনও ব্যাটারের সর্বোচ্চ রানের ইনিংস। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের পরিবর্তে দলকে নেতৃত্ব দেওয়া নাজমুল হোসেন শান্ত। তার নেতৃত্বে বলা যায় অনেক কিছুই অর্জন করেছে এই সফরে। সফলতা নিয়ে টাইগাররা ফিরছেন আজ সোমবার রাতে।

জাতীয় দলের ম্যানেজার নাফিস ইকবাল নিশ্চিত জানিয়েছেন, আজ (সোমবার) রাত সাড়ে দশটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে দল।

দেশে ফিরে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে প্রস্তুতি শুরু করবে ক্রিকেটাররা। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএল। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে আগামী মার্চে খেলবে ২টি টেস্ট এবং ৩টি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :