atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > সুন্দরগঞ্জে পল্লীবন্ধু হাসপাতাল উদ্বোধন

সুন্দরগঞ্জে পল্লীবন্ধু হাসপাতাল উদ্বোধন

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা), এটিভি সংবাদ 
এলাকার অসহায় মানুষসহ সকলের চিকিৎসা সেবা নিশ্চিত করনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের হাসানগঞ্জে পল্লীবন্ধু হাসপাতালের উদ্বোধন করা হয়েছে।
বুধবার উদ্বোধন উপলক্ষে হাসপাতাল চত্বরে এক আলোচনা সভা বামনডাঙ্গা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি রেজাউল আলম রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, দ্বাদশ সংসদ নির্বাচনের জোট প্রার্থী জাতীয় পাটির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও পল্লীবন্ধু হাসপাতালের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।
আরও বক্তব্য রাখেন, পৌর জাতীয় পাটীর সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু, উপজেলা জাতীয় পাটির সহ-সভাপতি জহুরুল হক বাদশা, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সমস উদ্দিন বাবু, ধোপাডাঙ্গা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি এটিএম মাহবুব আলম শাহিন, প্রধান শিক্ষক ও সাংবাদিক আব্দুল মান্নান আকন্দ, সাংবাদিক হাবিবুর রহমান হবি প্রমূখ। পরে ফিতা কেটে হাসপাতালের উদ্বোধন করেন সাংসদ শামীমসহ অতিথিবৃন্দ।
বক্তাগণ বলেন, সুন্দরগঞ্জ উপজেলায় চিকিৎসা সেবার নতুন দার উন্মোচনে পল্লীবন্ধ হাসপাতাল সহায়ক ভুমিকা পালন করবে। এটি উপজেলাবাসির জন্য একটি মাইলফলক। বিশেষ করে বামনডাঙ্গাবাসির জন্য এই হাসপাতালটি একটি গর্বের বিষয়। এখানে দিনরাত বিশেষজ্ঞ ডাক্তারসহ ১৭ জন নার্স চিকিৎসা সেবা প্রদান করবেন।
সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী ব্যক্তিগত অর্থায়নে ৫ কোটি টাকা ব্যয়ে ২০ শর্য্যা বিশিষ্ট পল্লীবন্ধু হাসপাতালটি নির্মাণ করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :