atv sangbad

Blog Post

atv sangbad > রাজধানী > নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে ব্যাংক কর্মকর্তা নিহত

নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে ব্যাংক কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

কার্যক্রম শেষে বাসায় ফেরার পথে রাজধানীর মৌচাকের একটি ভবন থেকে ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক দীপান্বিতা বিশ্বাসের মৃত্যু হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহত দীপান্বিতা বাংলাদেশ ব্যাংকের সদরঘাট শাখায় সহকারী পরিচালক (এডি) হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০০৫-২০০৬ শিক্ষাবর্ষের ছাত্রী এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ছাত্রী ছিলেন। নিহতের বাড়ি সাতক্ষীরা জেলায়। নিহত দীপান্বিতার তিন বছরের একটি সন্তান রয়েছে। সন্তান ও স্বামীকে নিয়ে সিদ্ধেশ্বরী এলাকায় থাকতেন।

নিহত দীপান্বিতার স্বামী তরুণ বিশ্বাস জানান, সন্ধ্যা সাড়ে ৭টার সময় শান্তিনগর থেকে হেঁটে বাসায় ফিরছিলেন দীপান্বিতা। রমনা থানা থেকে ফোন দিয়ে তার মৃত্যুর কথা জানানো হয়েছে।

রমনা থানা সূত্রে জানা যায়, মৌচাক ফখরুদ্দীন হোটেলের নিচ দিয়ে যাওয়ার সময় উপর থেকে একটি ইট পড়লে ঘটনাস্থলে দীপান্বিতা বিশ্বাসের (দিপু সানা) মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশী তদন্ত চলছে।

রমনা থানার এসআই মোফাজ্জল জানান, সিসিটিভি ফুটেজ থেকে দেখা গেছে উপর থেকে একটা ইট পড়েছে। ব্যাপারটা কীভাবে হয়েছে আমরা তদন্ত করছি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :