atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলায় আহত ব্যক্তির মৃত্যু

স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলায় আহত ব্যক্তির মৃত্যু

মাদারীপুর, এটিভি সংবাদ 

মাদারীপুরের কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলার ঘটনায় আহত এমরাত সরদারের (৪০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর দুইটার দিকে রাজধানী ঢাকা প্রাইম হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

এ ঘটনায় এমারত সরদারকে হত্যার সঙ্গে যারা জড়িত তাদের আইনের আওতায় এনে বিচারের দাবি করলেন স্বজন ও স্বতন্ত্র এমপি তাহমিনা বেগম।

পুলিশ ও স্থানীয়দের জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে নৌকার প্রার্থী আবদুস সোবহান মিয়া গোলাপকে বিপুল ভোটে পরাজিত করে বিজয়ী হন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা বেগম।

সোমবার (৮ জানুয়ারি) সকালে তাহমিনা বেগমের সমর্থক আলিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের নেতৃত্বে একটি বিজয় মিছিল বের করে। মিছিলটি ইউনিয়নের কালিগঞ্জ বাজার থেকে ফাঁসিয়াতলা বাজারের যাবার পথে আলীনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রার্থীর সমর্থক শাহিদ পারভেজের কর্মীরা মিছিলে অতর্কিত হামলা চালায়। এতে আহত হয় অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে।

আহতদের মধ্যে এমারত হোসেন সরদারের অবস্থা গুরুতর হওয়ায় জেলা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকার প্রাইম জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ঘটনায় যারা জড়িত তাদের আইনের আওতায় আনার দাবি স্বজনদের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :