atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > স্বর্ণ চোরাচালান নিয়ে বিরোধে প্রতিপক্ষের গুলিতে নিহত ২

স্বর্ণ চোরাচালান নিয়ে বিরোধে প্রতিপক্ষের গুলিতে নিহত ২

ঝিনাইদহ সংবাদদাতা, এটিভি

স্বর্ণ চোরাচালান নিয়ে বিরোধের জেরে ঝিনাইদহের মহেশপুরে প্রতিপক্ষের গুলিতে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে মহেশপুরের বাঘাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাঘাডাঙ্গা গ্রামের শামসুল হকের ছেলে শামীম হোসেন (৪০) এবং নয়ন মন্ডলের ছেলে মন্টু মন্ডল (৫৫)। এ ঘটনায় শামীমের পিতা শামসুল হক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার পর থেকেই অভিযুক্ত আকালে পলাতক রয়েছেন। এ সংবাদ লেখা পর্যন্ত পর্যন্ত ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জানা যায়, সীমান্ত এলাকায় সোনা চোরাচালান নিয়ে আগে থেকেই মহেশপুরের বাঘাডাঙ্গা গ্রামের আকালের সঙ্গে বিরোধ ছিল শামীম হোসেন, রাফি এবং মন্টু মন্ডলের। এর জেরে গতকাল বিকেলে মন্টু ও শামীমসহ কয়েকজন একই গ্রামের আকালের বাড়িতে হামলা চালায়।

আকালে দৌড়ে তার বাড়ির ছাদের উপর উঠে যায়। পরে সে ছাদ থেকে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করলে গুলিতে মন্টু ঘটনাস্থলেই নিহত হন। এ সময় স্থানীয়রা আহত শামীম ও তার পিতা শামসুলকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন। গুলিবিদ্ধ শামসুলকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান জানান, হতাহতদের সবাই সোনা চোরাকারবারী। এ নিয়ে দ্বন্দ্বের জেরেই গুলি ও হত্যার ঘটনা ঘটেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :