atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ভান্ডারিয়া শাহাবুদ্দিন কামিল মাদ্রাসার শিক্ষার্থীদের সবক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মূখ্য সচিব

ভান্ডারিয়া শাহাবুদ্দিন কামিল মাদ্রাসার শিক্ষার্থীদের সবক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মূখ্য সচিব

পিরোজপুর, এটিভি সংবাদ

শনিবার সকালে ভান্ডারিয়া শাহাবুদ্দিন কামিল মাদ্রাসার ১ প্রথম বর্ষের শিক্ষার্থীদের সবক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সবক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মহিউদ্দীন মহারাজ এমপি।

অনুষ্ঠানে কামিল শিক্ষার্থীর হাদীস শরীফ থেকে সবক প্রদান করেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপার্চায প্রফেসর ড. মুহাম্মদ আব্দুর রশীদ এবং শিক্ষার্থীদের নিয়ে দোয়া মোনাজাত করেন। পরে মাদ্রাসার নবনির্মিত একাডেমেকি ভবনের শুভ উদ্ভোধন করেন। এতে প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মূখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া সবক অনুষ্ঠানে তিনি বলেন, আমাদের অতিথি না করে ভিসিকে প্রধান অতিথি মনোনিত করা উচিত ছিলো, কারণ তারা ভান্ডারিয়ার মেহমান।

মাননীয় প্রধানমন্ত্রী ধর্ম প্রাণ মানুষের কথা চিন্তা করে সারাদেশের ন্যায় ভা-ারিয়ায় একটি দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামি সংস্কৃতি কেন্দ্র উপহার দিয়েছেন। তিনি শাহাবুদ্দিন কামিল মাদ্রাসা সর্ম্পকে বলেন, আমার পিতা সহ স্থানীয় গণ্যমান্য শিক্ষানুরাগীরা মূল্যবান জমি দিয়ে প্রতিষ্ঠানটি গড়ে তুলে ছিলেন। তাই তাদের জন্য বেশি বেশি দোয়া করা প্রয়োজন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বরিশাল বিভাগীয় কমিশনার মো: শওকত আলী, পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মাদ জাহেদুর রহমান, উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন আরাফাত রানা,পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু, সাবেক সদর ইউপি চেয়ারম্যান মো: গোলাম সরওয়ার জোমাদ্দার, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম প্রমূখ। অপর দিকে বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ অডিটরিয়ামে জেলা প্রশাসক মোহাম্মাদ জাহেদুর রহমানের সভাপতিত্বে ভান্ডারিয়া উপজেলায় বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তাদের সাথে উন্নয়ন কর্মকান্ড নিয়ে পর্যালোচনা সভায় যোগদেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মহিউদ্দীন মহারাজ এমপি। এ সময় বিভিন্ন উন্নয়ন করার লক্ষে খোঁজ খবর নেন। এ সময় সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র ,পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু, ধাওয়া ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, তেলিখালী ইউপি চেয়ারম্যান শামসুউদ্দিন হাওলাদার, গৌরীপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধুরী প্রমূখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :