atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > গাজীপুরে আ.লীগ নেতার বাড়িতে দুর্বৃত্তদের গুলি-অগ্নিসংযোগ

গাজীপুরে আ.লীগ নেতার বাড়িতে দুর্বৃত্তদের গুলি-অগ্নিসংযোগ

গাজীপুর, এটিভি সংবাদ 

গাজীপুরের শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার বাড়িতে দুর্বৃত্তদের গুলি ও আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) ভোররাত পৌনে ৩টায় শ্রীপুর পৌরসভার দক্ষিণ ভাংনাহাটিতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা জানান, সোমবার দিবাগত রাত ১২টা ১৮ মিনিটে শ্রীপুর পৌরসভার বৈরাগীরচালা (খান বাড়ি) এলাকার বোরহান উদ্দিন খানের ছেলে আকতার হোসেন খান তাকে ফোন দিয়ে তাকে বাইরে বের হতে বলেন। রাত বেশি হওয়ায় তিনি জানান ‘এখন না আগামীকাল আসেন’। ওই সময় আকতার উত্তেজিত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এরপর রাত ১২টা ২৯ মিনিটে গুলির শব্দ শুনে বাইরে বের হলে কাউকে দেখতে পাননি। রাত পৌনে ৩টায় তার বাড়িতে ১০ রাউন্ড গুলি করে দুর্বৃত্তরা। একপর্যায়ে তারা বাড়ির কলাপসিবল গেটের ফাঁক দিয়ে বাড়ির বারান্দায় পোষা পাখির খাঁচায় পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ভোরে ঘটনাস্থল পরিদর্শন করেছে। শ্রীপুর থানার এসআই রায়হান ঘটনাস্থলে এসে ৬ রাউন্ড গুলি নিয়ে গেছেন। দুর্বৃত্তদের করা গুলি সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা গেছে। এ সময় তারা বাড়ির গেটের সামনে পেপসির দুটি বোতলে অকটেন বা পেট্রোল জাতীয় কিছু ফেলে রেখে যায়। সকালে বাড়ির আশপাশ থেকে আরও ৪ রাউন্ড গুলি ও অল্প পরিমাণ পেট্রোলসহ দুটি পেপসির বোতল পাওয়া যায়।

অভিযুক্ত আকতার হোসেন খানের নম্বরে ফোন দিলে বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ জামান জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বিষয়টি তদন্ত চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :