atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > রাজবাড়ীতে অস্ত্র-গুলি ও ককটেলসহ গ্রেফতার ২

রাজবাড়ীতে অস্ত্র-গুলি ও ককটেলসহ গ্রেফতার ২

রাজবাড়ী, এটিভি সংবাদ 

রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশের অভিযানে দুইটি ওয়ান শুটারগান, চারটি কর্তুজ এবং ছয়টি অবিস্ফোরিত ককটেলসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ‍্য জানান অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম।

গ্রেফতারকৃতরা–পাংশা উপজেলার কসবামাঝাইল ইউনিয়নের কুটিমালিয়াট গ্রামের মৃত কাদের মন্ডলের ছেলে মো. কফিল উদ্দিন ওরফে কইফে (২৭) এবং একই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে শাওন (২২)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, গত ২৩ ফেব্রুয়ারি পাংশায় দুবাই প্রবাসীর স্ত্রী রোজিনা ওরফে আরজিনা হত্যা মামলায় শিহাব নামে এক আসামিকে গ্রেফতার করে পুলিশ। তাদের দেওয়া তথ্য মতে ও পুলিশের তদন্তে বেরিয়ে আসে পাংশা থানার কিছু দাগি আসামি পালিয়ে ভারতে অবস্থান করছে। তাদের নির্দেশনা অনুযায়ী টাকার বিনিময়ে একটি গ্রুপ হত‍্যাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। পুলিশের তদন্তের যাদের নাম উঠে এসেছে তাদের অনুসরণ করে গতকাল রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতরা টাকার বিনিময়ে হত্যাকাণ্ডসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে থাকে। এই গ্রুপের বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব‍্যহত রয়েছে।

এ সময় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদারসহ পুলিশের অনান‍্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :